Dr. Neem on Daraz
Victory Day

সাতক্ষীরার তালায় হাজী মেহেরল্লাহ মাদ্রাসায় খাদ্য সামগ্রী বিতারণ


আগামী নিউজ | তালা (সাতক্ষীরা) প্রতিনিধি প্রকাশিত: মে ১৬, ২০২০, ০৯:৫২ পিএম
সাতক্ষীরার তালায় হাজী মেহেরল্লাহ মাদ্রাসায় খাদ্য সামগ্রী বিতারণ

সাতক্ষীরা তালা উপজেলায় সুভাষিনী হাজী মেহেরল্লাহ ফাজিল সিনিয়র মাদ্রাসার লিল্লাহ বোডিং ও এতিমখানার ৫৫ জন এতিম ছাত্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল মাদ্রাসা কমিটির উদ্যোগে ৫৫ জন এতিম ছাত্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতারণ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার রফিকুল ইসলাম(প্রধান অথিতি), মাদ্রাসা কমিটির সভাপতি ও অব: প্রধান শিক্ষক গোলাম মোহম্মদ, সাধারণ সম্পাদক ও সুভাষিনী, হাজী মেহেরুল্লাহ ফাজিল সিনিয়র মাদ্রারসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব একেএম মইনউদ্দিন গোলজারী, কোষাধ্যক্ষ ও প্রভাষক মো. মোশারফ হোসেনসহ এলাকার ব্যাক্তিবর্গ।

মাদ্রাসা কমিটির সভাপতি ও অব: প্রধান শিক্ষক গোলাম মোহম্মদ জানান, করেনা ভাইরাসের কারনে সর্বশান্ত হয়ে পড়েছে সকল মানুষ। তাই আমাদের মাদ্রাসার ৫৫জন ছাত্রদের  মাঝে সামান্য খাদ্য সামগ্রী বিতারণ করে একটু সহযোগিতা করার চেষ্টা করছি মাত্র।

খাদ্য সমগ্রীর প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাউল, ১ কেজি ডাল, ২.৫ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ লিটার সোয়াবিন তৈল, ৫০০ গ্রাম লবন, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই, ১ টি সাবান ও স্যালাইন বিতারণ করা হয়েছে ।


আগামী নিউজ/ বাচ্চু/ তাওসিফ 


 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে