Dr. Neem on Daraz
Victory Day

কৃষক হলো দেশের প্রাণ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২০, ১২:৪৭ পিএম
কৃষক হলো দেশের প্রাণ

ছবি: সংগৃহীত

গাজীপুরঃ জেলার শ্রীপুরে করোনা সংক্রমণে ক্ষতিগ্রস্থ সহস্রাধিক কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ করেছেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদক রুমানা আলী টুসি।

গতকাল (২২ নভেম্বর) উপজেলা কৃষকলীগের উদ্যোগে মাওনা ইউনিয়নের ইন্দ্রবপুর, ফুলানিরসীট ও বেলতলী গ্রামের কৃষকদের মাঝে বিনামূল্যে এসব বিতরণ করা হয়।

এমপি টুসি বলেন, কৃষক হলো দেশের প্রাণ, করোনাকালীন সময়ে সবচাইতে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে কৃষকরা। কৃষকদের কাজে উদ্বুদ্ধ করতে সরকার নানাবিধ কর্মসূচি গ্রহণ করেছে। কৃষকদের জন্য বরাদ্দকৃত সরকারি সহযোগিতা পৌঁছে দিতে কাজ করা হচ্ছে। পাশাপাশি কৃষিকাজে কৃষকের আগ্রহ ধরে রাখতে শ্রীপুর উপজেলা কৃষকলীগের উদ্যোগে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম শিমুল, উপজেলা কৃষকলীগের সভাপতি মো: কবির হোসেন, সাধারণ সম্পাদক আইনুল হাসান, রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক, উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান, শ্রীপুর উপজেলা জাকিরুল হাসান জিকু ও গাজীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ পারভেজ মঞ্জু প্রমুখ।

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে