Dr. Neem on Daraz
Victory Day

এনআরবিসি থেকে পাপুল অপসারিত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২৯, ২০২০, ১১:২০ এএম
এনআরবিসি  থেকে পাপুল অপসারিত

ঢাকা : কুয়েতে মানব ও মুদ্রা পাচারের অভিযোগে আটক বাংলাদেশের সংসদ সদস্য শহিদ ইসলাম পাপুলকে এনআরবি কর্মাশিয়াল ব্যাংকের (এনআরবিসি) পরিচালক পদ থেকে অপসারণ করা হয়েছে। সোমবার (২৯ জুন) ব্যাংকের চেয়ারম্যান তমাল পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন।
 
তিনি জানান, এনআরবিসির পরিচালনা পর্ষদের সর্বশেষ সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। ব্যাংকটিকে বির্তকের ঊর্ধ্বে রাখতেই ফৌজদারি অভিযোগে অভিযুক্ত এমপি পাপুলকে পরিচালনা পর্ষদের পাশপাশি ভাইস-চেয়ারম্যান ও এনআরিবিসি সিকিউরিটিজের চেয়ারম্যানের পদ থেকে বাদ দেয়া হয়েছে।
 
সংশ্লিষ্টরা জানিয়েছেন, শহিদ ইসলাম পাপুল এনআরবিসি ব্যাংকের প্রতিষ্ঠাকালীন উদ্যোক্তাদের একজন। ২০১৭ সালের ডিসেম্বরে ব্যাংকের পরিচালনা পর্ষদে পরিবর্তনের সময় তিনি বিভিন্ন পদে দায়িত্ব লাভ করেন। পাপুল ও তার স্ত্রীর নামে ব্যাংকটিতে ৩ কোটি ৩০ লাখ শেয়ার রয়েছে।
 
উল্লেখ্য, মানব ও মুদ্রা পাচারের অভিযোগে গত ৬ জুন কুয়েতে আটক হন শহিদ ইসলাম পাপুল। কুয়েতি পুলিশের জিজ্ঞাসাবাদ শেষে বর্তমানে তিনি দেশটির কারাগারে রয়েছেন। ঘুষ দেয়া, অবৈধ মানব ও মুদ্রা পাচার, রেসিডেন্ট পারমিট বিক্রির অভিযোগে কুয়েতের অ্যাটর্নি জেনারেল ধারার আল-আসাউয়ি তাকে ২১ দিন কারাগারে রাখার নির্দেশ দিয়েছেন।

আগামীনিউজ/ইমরান/মনির
    
    

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে