Dr. Neem on Daraz
Victory Day

চুয়াডাঙ্গায় স্বামীর নির্যাতনে স্ত্রী মৃত্যু: স্বামী আটক


আগামী নিউজ | সোহেল রানা ডালিম, চুয়াডাঙ্গা জেলা প্রতিনধি প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ০৪:৫৫ পিএম
চুয়াডাঙ্গায় স্বামীর নির্যাতনে স্ত্রী মৃত্যু: স্বামী আটক

ছবি : আগামী নিউজ

চুয়াডাঙ্গাঃ জেলার পৌর শহরের হাজরাহাটি গ্রামে স্বামীর নির্যাতনে নাজমা খাতুন (৩২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এঘটনায় নির্যাতনকারি স্বামী শিপন আলীকে আটক করছে সদর থানার পুলিশ।

মঙ্গলবার (৩ আগস্ট) নাজমা খাতুন অসুস্থ অবস্থায় সদর হাসপাতালে ভর্তি হলে রাতেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত নাজমা খাতুন হাজরাহাটি গ্রামের হাজিপাড়ার শিপন আলীর স্ত্রী।

ঘটনাটি জানতে পেরে আজ বুধবার বেলা ১১টার দিকে সদর থানার পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত  শিপন আলীকে আটক করে থানা হেফাজতে নেয়।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে শিপন তার স্ত্রী নাজমাকে নির্যাতন করে আসছিল। গত কয়েক দিন আগে নাজমাকে বেধড়ক মারধর করে শিপন আলী। ওই নির্যাতনের পর নাজমা অসুস্থ হয়ে পড়লে গতকাল রাতে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত ২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে নাজমার মৃত্যুর পর তার  শ্বশুর বাড়ির লোকজন শিপনের নির্যাতনে মৃত্যুর বিষয়টি ধামাচাপা দিতে তড়িঘড়ি করে  মরদেহটি বাড়িতে নেওয়ার চেষ্টা করেন। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত নাজমা খাতুনের শরীরে মারধরের চিহ্ন দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে জানতে পারে স্বামীর নির্যাতনেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান বলেন, মঙ্গলবার রাতে উঠানে  পড়ে গিয়ে আহত হয়েছে বলে নাজমা খাতুনকে ভর্তি করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখতে পেয়ে সন্দেহ হলে বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নাজমাকে নির্যাতনকারী স্বামী শিপন আলীকে আটকের সত্যতা নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ খান  বলেন, স্বামী শিপন আলীর নির্যাতন স্ত্রী নাজমা খাতুনের মৃত্যু হয়েছে। প্রথমে নির্যাতনের ঘটনা অস্বীকার করলেও পরে পুলিশের কাছে তারা নির্যাতনের বিষয়টি স্বীকার করে। এ ঘটনায় আজ সকালে অভিান চালিয়ে শিপন আলীকে আটক করে সদর থানার পুলিশ।

শেষ খবর পাওয়া পর্যন্ত মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে