Dr. Neem on Daraz
Victory Day

নারায়ণগঞ্জে মোটরসাইকেলসহ চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার


আগামী নিউজ | রফিকুল ইসলাম রফিক, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ৫, ২০২১, ০৫:১৩ পিএম
নারায়ণগঞ্জে মোটরসাইকেলসহ চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

ছবি: আগামী নিউজ

নারায়ণগঞ্জঃ ডিবি পুলিশ পরিচয় দিয়ে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (৫মে) সকালে তাদেরকে সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ডিবি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চেীধুরী এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান। 

অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চেীধুরী জানান, সম্প্রতি সময়ে অভিযোগ পাওয়া যায় ছিনতাইকারী একটি চক্র বিভিন্ন সময়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মোটরসাইকেল ছিনতাই করছে। গত ২ মে সাদ্দাম নামের এক ব্যক্তি বাড়ি যাওয়ার সময় ছিনতাইকারীরা তার ব্যবহৃত মোটরসাইকেল, মোবাইল এবং ২১ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে ডিবি পুলিশ বিষয়টি তদন্ত সাপেক্ষে ৪ জনকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতরা হলো সজীব ভুইয়া, রোমান, জাহিদ ও আলামীন। এরা সবাই সিদ্ধিরগঞ্জের বাসীন্দা বলে জানান তিনি। গ্রেফতারকৃত ছিনতাইকারী সদস্যদের প্রধান সজীবের বিরুদ্ধে এর আগেও মামলা আছে। সে নিজেকে ডিবি পুলিশের সদস্য পরিচয় দিয়ে দীর্ঘদিন সড়ক-মহাসড়কে ছিনতাই করে আসছিল বলে জানান। 

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের মধ্যে একজন গ্যারেজ মালিক। সে ছিনতাইকৃতদের কাছ থেকে মোটরসাইকেল কিনে গ্যারেজে রং বদল, নাম্বার প্লেট বদল করে এ গুলো বিক্রি করে থাকে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়া রয়েছে।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে