Dr. Neem on Daraz
Victory Day

ঠাকুরগাঁওয়ে হামলার ঘটনায় মামলায় গ্রেপ্তার ২


আগামী নিউজ | শামসুল আলম, জেলা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১, ২০২১, ০৫:৪৫ পিএম
ঠাকুরগাঁওয়ে হামলার ঘটনায় মামলায় গ্রেপ্তার ২

ছবি: সংগৃহীত

ঠাকুরগাঁওঃ জেলার উদীয়মান তরুণ সাংবাদিক শাকিল আহমেদ ও পরিবারের স্বজনদের উপর সন্ত্রাসীদের হামলার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

গতকাল রবিবার রাতে শহরের বিসিক শিল্প নগরী এলাকা থেকে একজনকে ও আজ  সোমবার সকালে সদর হাসপাতালের সামনে থেকে আরেক জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, শহরের কলেজপাড়া (আদম নগর) এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে বুলবুল ওরফে বুলু (৪৮) ও তার ছোট ভাই রুবেল (২৪)।

মামলার বিবরণে বলা হয়, গত ২৩ ফেব্রয়ারি বিকেলে শহরের কলেজপাড়া (আদম নগর) এলাকায় সাংবাদিক শাকিল আহমেদ এর বাড়ির পাশে টাঙ্গন নদীর ধারে একটি বড়ই গাছে বড়ই পাড়তে যায় তার চাচাতো ভাই শিশু আবিদ (১০)। এসময় প্রতিবেশী রেজাউল, রইসুল সহ তার ভায়েরা শিশু আবিদকে চরথাপ্পর দেয়। খবর পেয়ে  সাংবাদিক শাকিল তাৎক্ষনিক বাড়িতে এসে পরিবারের সদস্যদের সাথে বিষয়টি নিয়ে কথা বলতে শুরু করে। এসময় রেজাউল, রইসুল, বুলবুল ওরফে বুলু সহ  বেশকিছু সহযোগী ধারালো দেশীয় অস্ত্র নিয়ে সাংবাদিক শাকিলের বাড়িতে ঢুকে তার উপর অতর্কিতভাবে নগ্ন হামলা চালায়।  এসময় সাংবাদিক শাকিলকে বাচাঁতে এগিয়ে আসলে তার বাবা আদম আলী, মা শাকিলা আক্তার, বড় চাচা আলম আলী ও চাচাতো ভাই লাবুকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে রেজাউল,  রইসুল, বুলু সহ তার ৮ ভাই ও বেশকিছু সন্ত্রাসী। 

পরে এলাকার লোকজন এগিয়ে আসলে রেজাউল,  রইসুল, বুলু সহ অন্যরা পালিয়ে যায় এবং পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে আলম আলীর অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। 

এ ঘটনায় পরদিন ২৪ ফেব্রয়ারি সাংবাদিক শাকিল আহমেদ বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ৮ জনের নাম উল্লেখ করে ও ৭ জনকে অজ্ঞাত আসামী করা হয়।

উল্লেখ্য,  ঠাকুরগাঁওয়ে উদীয়মান তরুণ সাংবাদিক শাকিল আহমেদ-এর পরিবারসহ সারাদেশে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে গতকয়েকদিন ও দোষীদের অবিলম্বে গ্রেপ্তার এবং দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সামবেশ করেছে  ঠাকুরগাঁওযের সাংবাদিক, ও সচেতন মহল।তারই ফলে সাংবাদিক সাকিলের করা মামলায় দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ। 

আগামীনিউজ/এএইচ   

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে