Dr. Neem on Daraz
Victory Day

রাজধানীতে ২৪ ছিনতাইকারী গ্রেপ্তার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১, ০৩:১২ পিএম
রাজধানীতে ২৪ ছিনতাইকারী গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

ঢাকাঃ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২৪ ঘণ্টায় ২৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে  ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ।

বুধবার (২৭ জানুয়ারি) ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম এ তথ‌্য জানান। 

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘রমনা বিভাগের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে মানিকনগর ওয়াসা রোড এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৯ জনকে গ্রেপ্তার করে। পরে ধানমন্ডি ও হাজারীবাগ এলাকা থেকে অজ্ঞান পার্টির ৯ সদস্যকে গ্রেপ্তার করা হয়। মতিঝিল থেকে মোবাইল চোরাকারবারির ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়।’

গ্রেপ্তার ব‌্যক্তিরা হলেন, কোহিনুর বেগম ওরফে মালা, রাসেল মাহমুদ, মো. মাসুদ মিয়া, শামীম, মো. আমিনুল ইসলাম হৃদয়, পারভেজ, শহিদুল, বাবু, জয় মিয়া, মো. মোজাম্মেল হোসেন ওরফে মুজা, কালু, ইয়াসিন, আনোয়ার হোসেন, সুমণ হসেন, ইকবাল হোসেন, লিটন, রাব্বি আউয়াল, হেলাল, রবিন, সাইদ, রুনা, রোজিনা, মনোয়ার, রুবেল মিয়া ও আল-আমিন। 

অভিযানের সময় একটি চাপাতি, দুটি ছোরা, ৩০টি মোবাইল, অজ্ঞান করার জন্য পাঁচটি স্প্রে, চারটি পাগলা মলম ও তিন প্যাকেট মরিচের গুঁড়া উদ্ধার করা হয় বলেও তিনি জানান।

আগামীনিউজ/এএইচ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে