Dr. Neem on Daraz
Victory Day

প্রতিবেশী স্কুলছাত্রীকে ধর্ষণ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১, ০৩:৩১ পিএম
প্রতিবেশী স্কুলছাত্রীকে ধর্ষণ

প্রতীকী ছবি

ময়মনসিংহঃ জেলার ঈশ্বরগঞ্জে নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। রোববার সকালে ওই ছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা থানায় অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের করেছেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের মিয়া বলেন, বিষয়টি নিয়ে থানায় মামলা হয়েছে। ঘটনাস্থল থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের আব্দুল খালেকের ছেলে ঈসমাইল মিয়া (২১) বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতিবেশী নবম শ্রেণীর ওই ছাত্রীকে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। ঘটনাটি এলাকায় জানাজানি হলে ঈসমাইল বাড়ি থেকে পালিয়ে যান। খবর পেয়ে আঠারবাড়ি তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দয়ের করেছেন।

আগামীনিউজ/সোহেল 

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে