Dr. Neem on Daraz
Victory Day

মোবাইল কোম্পানীর পরিচয়ে প্রতারণাকারী গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২০, ০৫:৪০ পিএম
মোবাইল কোম্পানীর পরিচয়ে প্রতারণাকারী গ্রেফতার

ঢাকা :  বিভিন্ন মোবাইল অপারেটর কোম্পানীর পরিচয়ে প্রতারণাকারী সিন্ডিকেটের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন আজিমনগর ইউনিয়নের মধ্য ব্রাহ্মনপাড়া গ্রাম থেকে এই সিন্ডিকেটের দলনেতা মো. রুবেল মুন্সি (২৬) কে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ঢাকা মেট্রো-পূর্ব ইউনিটের একটি চৌকস দল।

রবিবার (২৬ জানুয়ারি) বিকালে সিআইডির বিশেষ পুলিশ সুপার (ঢাকা মেট্রো-পূর্ব) কানিজ ফাতেমা এ তথ্য নিশ্চিত করেন।

তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মো. আকসাদুদ জামানের নেতৃত্বে অভিযানে গ্রেফতারকৃতের কাছ থেকে ৮ টি মোবাইল ফোন এবং ১২ টি বিভিন্ন কোম্পানীর সীম কার্ড উদ্ধার করা হয়। উক্ত আসামি ও তার সহযোগীরা মিলে বনশ্রী এলাকার বাসিন্দা দ্বীন মোহাম্মদ এর কাছ থেকে ১২২টি বিকাশ একাউন্ট নাম্বারের মাধ্যমে ৫৫ লাখ টাকা আত্মসাৎ করে নেয়।

তদন্তকারী কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত আসামি ছদ্মনাম ব্যবহার করে ও তার অন্যান্য সহযোগীরা মিলে বিভিন্ন মোবাইল ফোন ব্যবহারকারীদের নিকট মোবাইল ফোনের মাধ্যমে মোবাইল কোম্পানী হতে লটারীতে গাড়ী, বাড়ী, অর্থ পুরস্কার হিসাবে পেয়েছেন বলে প্রলোভন দেখিয়ে মোটা অংকের টাকা একাধিক বিকাশ একাউন্ট নাম্বারের মাধ্যমে হাতিয়ে নিতো।

এই ঘটনায়  খিলগাঁও থানার মামলা নং- ৭১, তারিখ- ২৯/০৬/২০১৮ খ্রিঃ ধারা-৪০৬/৪২০/১০৯ পেনাল কোড  রুজু হয়। সিআইডির  ঢাকা মেট্রো-পূর্ব ইউনিটে মামলাটি তদন্তাধীন রয়েছে বলে তিনি।

আগামীনিউজ/মোরসু/এস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে