Dr. Neem on Daraz
Victory Day

অপহৃত সেই দুই শিক্ষার্থী উদ্ধার, ৮ অপহরণকারী গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২০, ০৯:৪২ এএম
অপহৃত সেই দুই শিক্ষার্থী উদ্ধার, ৮ অপহরণকারী গ্রেফতার

ঢাকা : অপহৃত সেই দুই শিক্ষার্থী কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ফখরুল ইসলামের এ-লেভেল পড়ুয়া ছেলে এবং তার শ্যালককে উদ্ধার করেছে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি)। রাজধানীর মোহাম্মদপুর থেকে অপহৃত হওয়া দুজনকে উদ্ধার এবং অপহরণকারী আটজনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর ডেমরা ও ফকিরাপুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হল- মশিউর রহমান পাপ্পু (৩৪), ইমতিয়াজ আহমেদ (৩০), মাহমুদুর রহমান রাসেল (৩২), তুষার (৩৪), আরিফুল ইসলাম নিশান (৩০), শফিকুল ইসলাম (২৮), ফখরউদ্দিন (২৪) ও নোমান (২৫)।

ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত উপকমিশনার শাহাদাত হোসেন সুমা এ তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেফতারদের কাছ থেকে অপহৃত এ-লেভেল পড়ুয়া তানজিম আল ইসলাম দিবস (১৭) ও ঢাকা কলেজের শিক্ষার্থী খালিদ হাসান ধ্রুবকে (১৯) উদ্ধার করা হয়েছে। এছাড়া অপহরণ কাজে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র, পুলিশের পোশাক, নেশা জাতীয় ইনজেকশন, একটি প্রাইভেটকার ও তিনটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে মোহাম্মদপুরের তাজমহল রোডের মিনার মসজিদ এলাকা থেকে দিবস ও ধ্রুবকে অপহরণ করা হয়। অপহরণকারীরা দিবসের পরিবারের সদস্যদের কাছে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। শুক্রবার (২৪ জানুয়ারি) এ ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি মামলা করেন দিবসের বাবা ফখরুল ইসলাম। থানা পুলিশের পাশাপাশি ডিএমপির গোয়েন্দা পুলিশের পশ্চিম বিভাগ অপহৃতদের উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের চেষ্টা করছিল।

গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার শাহাদাত হোসেন সুমা বলেন, গ্রেফতাররা পেশাদার অপহরণকারী চক্রের সদস্য। এর আগেও তারা গাড়ি ছিনতাইসহ নানা অপরাধ ঘটিয়েছে। এই দলের মাস্টারমাইন্ড হলো পাপ্পু।

রবিবার  (২৬ জানুয়ারি) সকালে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে অপহরণের ঘটনার বিস্তারিত জানানো হবে বলে জানান অতিরিক্ত উপকমিশনার।

আগামীনিউজ/মোরসু/এমআর /এনএনআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে