Dr. Neem on Daraz
Victory Day

চাচা-ভাতিজা দুই শিক্ষার্থী নিখোঁজ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২০, ০৯:৪২ পিএম
চাচা-ভাতিজা দুই শিক্ষার্থী নিখোঁজ

ঢাকা : রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে দুই শিক্ষার্থীর নিখোঁজ হয়েছে। এ ঘটনায় তেজগাঁও ও মোহাম্মদপুর থানায় পৃথক দুটি সাধারণ ডাইরি (জিডি) দায়ের করেছেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

বুধবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় পরিবারের সদস্যরা জানান, ১৯ বছর বয়সী মো. খালিদ হাসান ধ্রুব ও ১৭ বছর বয়সী তানজিম আল ইসলাম দিবস সর্বশেষ মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুর আড়াইটায় নূরজাহান রোড, মোহাম্মদপুর তাদের বাড়ি থেকে ল্যাপটপ কেনার উদ্দেশ্যে বের হন। এরপর থেকে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায় এবং তাদের কোন খোঁজ পাওয়া যায়নি।

ঢাকা কলেজের সামাজিক বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ধ্রুব এবং তার ভাতিজা দিবস একটি ইংরেজি মাধ্যম বিদ্যালয়ের এ লেভেলের শিক্ষার্থী।

নিখোঁজ ছেলেদের আত্মীয় মো. খায়রুল কবির জানান, রাজধানীর এলিফ্যান্ট রোড এলাকায় দিবসের বাসা। মঙ্গলবার (২১ জানুয়ারি) সে তার মোহাম্মদপুর, নুরজাহান রোডের বাড়িতে এসে ধ্রুবকে ডেকে নিয়ে যান। তাদের আইডিবি ভবন থেকে ল্যাপটপ কেনার পরিকল্পনা ছিল।

তিনি বলেন, আমরা সন্ধ্যায় তাদের মোবাইল ফোনে যোগাযোগ করেছিলাম তবে তাদের ফোন বন্ধ ছিল। তারপরে আমরা তাদের তথ্যের জন্য তেজগাঁও থানায় গিয়েছিলাম। মোবাইল ট্রাক করে রাজধানীর মনিপুরীপাড়া এলাকায় তাদের শেষ সন্ধান পাওয়া গিয়েছিল বলে পুলিশ জানিয়েছে।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন জানান, পরিবার পক্ষ থেকে একটি সাধারণ ডাইরি দায়ের করা হয়েছে এবং তারা নিখোঁজ দুজনের খোঁজ করছেন।

ওসি আরও জানান, আমাদের পুলিশের একটি দল নিখোঁজদের সর্বশেষ তথ্য পাওয়ার চেষ্টা করছে। আমরা তাদের অবস্থান শনাক্ত করার জন্য যথাসাধ্য চেষ্টা করছি।

মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম জানান, তারা তাদের অবস্থান শনাক্ত করার চেষ্টা করছেন।

ধ্রুবো ৫ ফুট ৭ ইঞ্চি লম্বা এবং সর্বশেষ তাকে একটি টিয়া রঙের টি শার্ট এবং মোবাইল প্যান্ট পরে থাকতে দেখা গিয়েছিল। দিবস ৫ ফুট ৯ ইঞ্চি লম্বা এবং কালো সোয়েটার এবং নীল জিন্স প্যান্ট পরা হিসাবে বর্ণনা করা হয়।

 

আগামী নিউজ/এএম/মোরসু

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে