Dr. Neem on Daraz
Victory Day

অভিনব উপায়ে ছিনতাই, খোঁজ চায় পুলিশ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২০, ০৫:২১ পিএম
অভিনব উপায়ে ছিনতাই, খোঁজ চায় পুলিশ

ঢাকা : ছবিতে প্রদর্শিত ব্যক্তিকে গ্রেফতারে সহায়তা চায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) চকবাজার মডেল থানা। ইনি এমন এক কান্ড ঘটিয়েছেন যা শুনলে আপনিও রীতিমত হতভম্ব হয়ে যাবেন। তাহলে শুনুন সেই কাহিনী!

চকবাজার মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক কৃষ্ণপদ মজুমদার বলেন, গত বছরের ২০১৯ সালের জনৈক এক ব্যক্তি থানায় এসে অভিযোগ করেন, সন্ধ্যা অনুমান সাড়ে সাতটায় তিনি চকবাজার থানার জেলখানার নতুন নির্মাণাধীন কোয়ার্টারের টেম্পু স্ট্যান্ডে পথচলার সময় উল্টো দিক থেকে ২৫ বছরের এক যুবক এসে তার গায়ে ধাক্কা মারে। এবং একটি মুঠোফোন মাটিতে ফেলে দেয়।

আর তারপর মুঠোফোনটা মাটি থেকে তুলেই বলে আপনি দ্রুত পথ চলতে আমার গায়ে ধাক্কা মেরে মোবাইল ফেলে দিয়েছেন। আমার মোবাইলের গ্লাস ফেটে গেছে। আমাকে পাঁচ হাজার টাকা দিতে হবে। পরক্ষণেই আরও দু’জন যুবক এসে তাকে সঙ্গ দেয়। এরপর ভয়ভীতি দেখিয়ে তার মানিব্যাগ নিয়ে তারমধ্যে থাকা দুই হাজার ৯শ’ টাকা নিয়ে নেয়।

এরপর মানিব্যাগের মধ্যে থাকা ভিসা কার্ড নিয়ে পুরাতন জেলখানার প্রধান ফটকের ঢালে ইসলামি ব্যাংকের এটিএম বুথে নিয়ে যায়। সেখানে বাইরে একজনকে রেখে তাকেসহ দুইজন বুথের ভেতরে প্রবেশ করে। এরপর তার নিকট হতে পিনকোড নিয়ে অ্যাকাউন্ট থেকে ১৯ হাজার টাকা তুলে ভিসা কার্ড ও মানিব্যাগ দিয়ে দেয়।

এই ঘটনায় তার অভিযোগের ভিত্তিতে গত বছরের ২৪ ডিসেম্বর চকবাজার মডেল থানায় একটি মামলা হয়, বলেন উপ-পুলিশ পরিদর্শক কৃষ্ণপদ মজুমদার।


আগামীনিউজ/এএম/মোরসু
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে