Dr. Neem on Daraz
Victory Day

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি; অভিযুক্ত যুবক গ্রেফতার


আগামী নিউজ | সৈয়দ আকবর হোসেন, গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুন ২৩, ২০২১, ০৩:৩৫ পিএম
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি; অভিযুক্ত যুবক গ্রেফতার

ছবি: সংগৃহীত

গোপালগঞ্জঃ ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মেরে ফেলার হুমকি দেয়ায় ফয়সাল আহম্মেদ মিনা (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়। 

এরআগে গতকাল রাতে এ ব্যাপারে গোপালগঞ্জ শহরতলীর চরমানিকদাহ গ্রামের মোঃ গোলাম হোসেনের ছেলে ও গোপালগঞ্জ সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ মাসুদ রানা  বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত ফয়সাল আহম্মেদ গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া ইউনিয়নের নিজড়া জাঙ্গাল বাজার এলাকার আলমগীর মিনার ছেলে।

মামলার বিবরণে জানাগেছে, গত ১৬ জুন বিকাল ৩টায় ফয়সাল আহম্মেদ তার নিজের ফেসবুক আইডি Foysal Ahmed এর মাধ্যমে পোষ্ট করে যে, “অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে এতোদিন দেখা করতে চেয়েছি। যাতে গণভবনে গিয়ে শেখ হাসিনাকে গুলি করে মেরে ফেরবো। শেখ হাসিনার সাথে দেখা করতে না পারলে অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে পারবো না। আমার কোন ক্ষমতা নাই। এ জন্য বার বার অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করতে চেয়েছিলাম যাতে যে কোন একজনের কাছ থেকে বন্দুক কেড়ে নিয়ে শেখ হাসিনাকে গুলি করে মেরে ফেলবো।কিন্তু বার বার চেষ্টা করেও পারলাম না। যে দেখা করার সুযোগ পাবো সেদিন মেরে ফেলবো।ইনশাল্লাহ”।

এ ব্যপারে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানিয়েছেন, এ বিষয়ে মামলা হয়েছে। পরে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পুলিশ ফেসবুকে এ ঘটনার সত্যাতা পেয়েছে। গ্রেফতারকৃত যুবককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। সংশ্লিষ্ট বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে