Dr. Neem on Daraz
Victory Day

জেএমবির শীর্ষ নেতা রেজা গ্রেপ্তার


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: এপ্রিল ১১, ২০২১, ০৩:৫৭ পিএম
জেএমবির শীর্ষ নেতা রেজা গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

ঢাকাঃ ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) শীর্ষ নেতা রেজাউল হক রেজাকে (৩৭) গ্রেপ্তার করেছে।

শনিবার (১০ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর বাড্ডা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রেজা জেএমবির ‘ভারপ্রাপ্ত আমির’ ছিলেন। রাতে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছে ডিএমপির মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখা।

সিটিটিসি সূত্রে জানা যায়, গ্রেপ্তার হওয়া রেজা জেএমবির ভারপ্রাপ্ত আমিরের পাশাপাশি সংগঠনটির দাওয়া ও বায়তুল মাল বিভাগের প্রধান হিসেবে দায়িত্বে ছিলেন। জেএমবির বর্তমান সাংগঠনিক কাঠামোয় ভারপ্রাপ্ত আমির রেজাউল জেএমবির একমাত্র শুরা সদস্য। দেশব্যাপী সাংগঠনিক সফরের মাধ্যমে তিনি সদস্য সংগ্রহের কার্যক্রম পরিচালনা করেন।

২০০৫ সালে সারা দেশে সিরিজ বোমা হামলার সংশ্লিষ্টতায় রেজাকে গ্রেপ্তার করা হয়েছিল। পরে ২০১৭ সালে তিনি জামিন পেয়ে ফের জেএমবির কার্যক্রমে যুক্ত হন।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে