Dr. Neem on Daraz
Victory Day

রাজধানীতে চাকরির প্রলোভনে নারীকে গণধর্ষণ


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: মার্চ ৩, ২০২১, ১০:৪৯ এএম
রাজধানীতে চাকরির প্রলোভনে নারীকে গণধর্ষণ

ফাইল ছবি

ঢাকাঃ  চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে রাজধানীর সবুজবাগ এলাকায় এক নারীকে (৩৫) গণধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (১ মার্চ) দিবাগত রাতে মাদারটেক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে সবুজবাগ থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কর্মচারী সনজিব কুমার দাস ও তার সহযোগী আনিকা।

মঙ্গলবার (২ মার্চ) দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সবুজবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) রাশেদ হাসান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, কেরানীগঞ্জের বাসিন্দা এক নারীকে ব্যাংকে চাকরি দেয়ার নাম করে গত ১৫ ফেব্রুয়ারি দক্ষিণ মাদারটেকের একটি বাসায় ডেকে নিয়ে যান সনজিব দাস। তার সঙ্গে রাসেল, জামাল, আজিজুর রহমান ও আনিকা নামে এক নারী ওই বাসায় ছিলেন। সেখানেই ওই নারীকে সনজিবসহ বাকিরা ধর্ষণ করেন।

এ ঘটনায় গতকাল সোমবার সবুজবাগ থানায় সনজিবকে ১ নম্বর আসামি করে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী। পরে পুলিশ অভিযান চালিয়ে আনিকা ও সনজিবকে গ্রেপ্তার করে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি রাশেদ হাসান।

ধর্ষণের শিকার ওই নারী মামলার এজাহারে উল্লেখ করেন,  গত ১০ ফেব্রুয়ারি পূর্বপরিচিত সনজিবের সঙ্গে সাক্ষাৎ হলে কুশল বিনিময়ের সময় তিনি তার সন্ধানে ব্যাংকে ভালো চাকরি থাকার কথা জানান। পরে চাকরি দেয়ার কথা বলে মাদারটেকের ওই বাসায় ডেকে নেন। এক পর্যায়ে সেখানে তাকে গণধর্ষণ করা হয়।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে