Dr. Neem on Daraz
Victory Day

সুবর্ণচরে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক


আগামী নিউজ | মুজাহিদুল ইসলাম সোহেল, জেলা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১, ২০২১, ০৬:৩৭ পিএম
সুবর্ণচরে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক

অভিযুক্ত স্বামী রাসেল। ছবিঃ আগামী নিউজ

নোয়াখালীঃ জেলার সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নে পারিবারিক বিরোধের জের ধরে বিবি রুনা (২১) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী রাসেলকে (২৫) আটক করেছে চরজব্বার থানা পুলিশ।

আজ সোমবার (০১ মার্চ) বিকেল ৪টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে রুনার মৃত্যু হয়। নিহত রুনা বেগম চরক্লার্ক ৮নং ওয়ার্ড চর উরিয়া গ্রামেররসূল মার্কেট এলাকার জামাল উদ্দিনের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত দেড় বছর আগে পারিবারিকভাবে ৮নং ওয়ার্ডের জয়নাল আবেদীনের ছেলে রাসেলের সাথে বিয়ে হয় একই গ্রামের রুনা বেগমের। রাসেল স্থানীয় তারা মার্কেট এলাকায় একটি চা দোকান করে। গত কয়েক মাস আগে রুনা সন্তান প্রসব করে। জম্মের পর শিশুটি মারা যায়। এরপর থেকে বিভিন্ন বিষয় নিয়ে রুনা ও রাসেলের সাথে পারিবারিক বিরোধ চলে আসছিল। তাদের বিরোধের বিষয়টি নিয়ে একাধিকবার গ্রাম্য শালিস হয়েছিল।

সবশেষ গত শনিবার দুপুরে দোকান বন্ধ করে বাড়ীতে আসলে রুনার সাথে রাসেলের বাকবির্তক হয়। এর একপর্যায়ে রাসেল রুনাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম ও লাথি মারলে অচেতন হয়ে মাটিতে পড়ে যায় রুনা। বাড়ীর লোকজন রুনাকে উদ্ধার করে চরজব্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও রাতে অবস্থার অবনতি হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সোমবার দুপুরে হাসপাতালের চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পরামর্শ দেন। ঢাকা নেওয়ার আগ মুহুর্ত্বে বিকেল ৪টার দিকে হাসপাতালে মারা যায় রুনা।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে তারা মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তার স্বামী রাসেলকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাসেল মারধরের ঘটনা স্বীকার করেছে। ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। 

আগামীনিউজ/এএইচ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে