Dr. Neem on Daraz
Victory Day

ফতুল্লায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার


আগামী নিউজ | রফিকুল ইসলাম রফিক, জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০১:০৭ এএম
ফতুল্লায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

ফাইল ছবি

নারায়ণগঞ্জঃ জেলার ফতুল্লায় ১৫ বছরের কিশোরীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করার অভিযোগে কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। এতে গর্ভবতী হয়ে পড়েছে ওই কিশোরী।  ঘটনাটি ঘটেছে ফতুল্লার শাসনগাও এলাকায়।

কিশোরীর পিতা কাউছার মিয়া বাদী হয়ে শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ রাতে কিশোর তানজিমকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত তানজিম ফতুল্লা থানার শাসনগাও এলাকার জাহাঙ্গীর মিয়ার পুত্র।

জানা যায়, ওই কিশোরী ও অভিযুক্ত কিশোর তানজিম এক সময় শাসনগাও এলাকায় বসবাস করতো। সে সুবাদে তাদের মধ্যে গভীর সম্পর্ক গড়ে ওঠে। আর সেই সম্পর্কের সূত্র ধরে কিশোর তানজিন একাধিকবার ওই কিশোরীর সাথে দৈহিক সম্পর্কে লিপ্ত হয়। 

 সর্বশেষ গত বছরের ১৫ ডিসেম্বর রাতে তানজিম ভুক্তভোগী কিশোরীকে তার নিজ বাসায় নিয়ে গিয়ে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ার সময় ভুক্তভোগী কিশোরীর পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাদেরকে হাতেনাতে আটক করে। পরবর্তীতে কিশোর তানজিমের পরিবার বিয়ে করিয়ে দেবার প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে পরিবারের সদস্যদের সঙ্গে পাঠিয়ে দেয়। পরে তারা শাসনগাঁও থেকে মুসলিমনগর নয়াবাজার এলাকায় স্থানান্তরিত হয়। এরই মধ্যে চলতি মাসের ৪ তারিখে ভুক্তভোগী কিশোরী অসুস্থ হয়ে পড়লে ডাক্তারের পরামর্শে আলট্রাসনোগ্রাফি করলে তার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি ধরা পড়ে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়েছে। বাদীর লিখিত অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। বিষয়টি নিয়ে গভীরভাবে তদন্ত করা হবে বলে তিনি জানান। কিশোরীর পরিবার তানজিমের পরিবারের সদস্যদের অবগত করলে তারা কোনও কর্ণপাত না করে বিষয়টি পুরোপুরি এড়িয়ে যায়।

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে