Dr. Neem on Daraz
Victory Day

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৫১


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২১, ১২:৪৯ এএম
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৫১

ফাইল ছবি

ঢাকাঃ রাজধানীতে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ৫১ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ।

বুধবার সকাল ৬টা থেকে গতকাল বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১০ হাজার ৮৭২ পিস ইয়াবা, ১৭২ গ্রাম হেরোইন, ১০ কেজি ৭০০ গ্রাম ২০ পুরিয়া গাঁজা ও ৪৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ বিষয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪০টি মামলা রুজু হয়েছে।

ইয়াবাসহ বাসচালক-সুপারভাইজার গ্রেপ্তার:

এদিকে রাজধানীর মতিঝিল থানায় একটি বাসে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ বাসের চালক ও সুপারভাইজারকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ। গত বুধবার রাতে মতিঝিলের টুইনবি সার্কুলার রোড এলাকায় অভিযান চালিয়ে কক্সবাজার থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- বাসের ড্রাইভার মো. সুমন ও সুপারভাইজার মো. মেহেদী হাসান। গ্রেপ্তারের সময় তাদের হেফাজত থেকে ৬ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় বাসটি জব্দ করা হয়।

উত্তরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু বলেন, গোয়েন্দা সূত্রে জানতে পারি যে, কক্সবাজার থেকে ঢাকাগামী একটি হানিফ পরিবহনের বাসে করে ঢাকায় ইয়াবা আসছে। এমন সংবাদের ভিত্তিতে গত বুধবার মতিঝিল থানা এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশের দল। রাত ৮টার দিকে বাসটি টুইনবি সার্কুলার রোড এলাকায় এসে পৌঁছালে তল্লাশি করা হয়। বাসের ভেতরে তল্লাশি করে বিশেষভাবে লুকানো অবস্থায় এই ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় মতিঝিল থানায় মামলা হয়েছে।

আগামীনিউজ/এএইচ   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে