Dr. Neem on Daraz
Victory Day

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা নিহত


আগামী নিউজ | সুজন ভট্টাচার্য, বান্দরবান জেলা প্রতিনিধি, টেকনাফ থেকে প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ১১:৩২ পিএম
কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা নিহত

ছবি: সংগৃহীত

কক্সবাজারঃ জেলার টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ রোহিঙ্গা ডাকাত সর্দার জকির আহমদসহ তিনজন নিহত হন। এ ঘটনায় একজন র‌্যাব সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল হতে নয়টি অস্ত্রসহ ২৫ রাউন্ড বুলেট উদ্ধার করা হয়েছে।  

নিহতরা হলেন- কুখ্যাত শীর্ষ রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের লিডার জকির আহমদ (৩৯), তার ভাই আবদুল হামিদ (৩৫) ও চাচাত ভাই জহির আহমদ (৩৩)।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার জাদীমুরা ২৬নং শালবাগান রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে  পাঠানো হয়েছে।

র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের অধিনায়ক এএসপি বিমান চন্দ্র কর্মকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২৬নং রোহিঙ্গা ক্যাম্পে অভিযানে যায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সশস্ত্র ডাকাত দল এলোপাতাড়ি গুলিবর্ষণ করলে এক সদস্য আহত হয়। 

তখন র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ চালায়। গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় তিনজনকে, নয়টি আগ্নেয়াস্ত্র এবং ২৫ রাউন্ড বুলেট উদ্ধার করে র‌্যাব। গুলিবিদ্ধদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আগামীনিউজ/এএইচ   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে