Dr. Neem on Daraz
Victory Day

ছেলেকে গলাটিপে হত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১, ১০:০১ এএম
ছেলেকে গলাটিপে হত্যা

প্রতীকী ছবি

নেত্রকোনাঃ  জেলার সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের কান্দুলিয়া গ্রামে পিতা তার সাত বছর বয়সি ছেলেকে গলাটিপে হত্যা করেছেন। নিহত শিশুটির নাম আরফাত। আর ঘাতক পিতার নাম এরশাদ মিয়া (৩৫)। পুলিশ এরশাদ মিয়াকে আটক করেছে এবং নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। দাম্পত্য কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ । 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদর উপজেলার কাঞ্চনপুর গ্রামের এরশাদ মিয়া প্রায় আট বছর আগে একই উপজেলার কান্দুলিয়া গ্রামের মতি মিয়ার মেয়ে আফরোজাকে বিয়ে করেন। প্রায় আট মাস আগে দু'জনের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে আফরোজা তার ছেলে আরাফাতকে নিয়ে পিতার বাড়িতে থাকতেন। শনিবার সকালে এরশাদ মিয়া হঠাৎ শ্বশুর বাড়িতে ছেলে আরাফাতকে ঘরের ভেতর নিয়ে দরজা বন্ধ করে দেন। দরজা বন্ধ করার পর এরশাদ আরাফাতকে গলাটিপে হত্যা করে ওই ঘরেই বসে থাকেন। বিষয়টি টের পেয়ে আফরোজার পরিবারের লোকজন নেত্রকোনা মডেল থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে এরশাদ মিয়াকে আটক ও আরাফাতের মৃতদেহ উদ্ধার করে।

মডেল থানার ওসি তাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এরশাদ মিয়াকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে