Dr. Neem on Daraz
Victory Day

প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ভাইরাল, যুবক গ্রেফতার


আগামী নিউজ প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২০, ১১:৪৯ পিএম
প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ভাইরাল, যুবক গ্রেফতার

ঢাকাঃ টাঙ্গাইলের মির্জাপুরে প্রবাসীর স্ত্রীর বিবস্ত্র ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর বুধবার এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বখাটের নাম মঞ্জুর রহমান। সে ব্লাকমেইলিং করে তার কাছ থেকে কয়েক দফায় পাঁচ লাখ টাকা হাতিয়ে নেয়।

এদিকে আপত্তিকর ছবি প্রকাশ হওয়ার পর শিশুসন্তানসহ স্বামীর বাড়ি থেকে বিতাড়িত হয়েছেন ওই গৃহবধূ।

ভিকটিম বৃহস্পতিবার জানান, তার স্বামী দীর্ঘদিন বিদেশে থাকেন। তিনি শিশুসন্তান নিয়ে বাড়িতে থাকেন। বখাটে মঞ্জুর তাকে প্রায়ই কুপ্রস্তাব দিত। রাজি না হওয়ায় ভয়ভীতি দেখাত। এক পর্যায়ে গোপনে আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তার কাছ এক বছরে প্রায় ৫ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

গত আগস্টে মঞ্জুর টেলিফোনে গৃহবধূর প্রবাসী স্বামীর কাছে ৬ লাখ টাকা দাবি করে। না দিলে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি ভাইরাল করার হুমকি দিয়েছে।

এদিকে এ ঘটনায় গ্রাম্য সালিশে সুবিচার না পেয়ে ভিকটিম ২১ সেপ্টেম্বর টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মির্জাপুর থানা আমলি আদালতে প্রতারক মঞ্জুর রহমানের বিরুদ্ধে গর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। এছাড়া জীবনের নিরাপত্তা চেয়ে ১২ অক্টোবর মির্জাপুর থানায় সাধারণ ডায়েরি করেন। অভিযোগের সত্যতা পেয়ে পুলিশ মঞ্জুরকে গ্রেফতার করেছে।

এ বিষয়ে বখাটে মঞ্জুর বলেছে, প্রবাসীর স্ত্রীর সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের কারণেই তার ছবি তুলেছিল। তার মোবাইল থেকে কে বা কারা যেন ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করেছে। ৫ লাখ টাকা নেয়ার কথা সে অস্বীকার করেছে।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন এবং তদন্তকারী কর্মকর্তা বলেন, প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি ভাইরাল হয়েছে। গৃহবধূ মামলা করেছেন। আসামি মঞ্জুরকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/প্রভাত

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে