Dr. Neem on Daraz
Victory Day

মিথ্যা তথ্য প্রচারের অভিযোগে যুবক গ্রেপ্তার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২০, ০৪:৪৮ পিএম
মিথ্যা তথ্য প্রচারের অভিযোগে যুবক গ্রেপ্তার

ফাইল ছবি

ঢাকাঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল ও তার চাচা গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির নামে ফেসবুকে মিথ্যা তথ্য প্রচারের অভিযোগে মো. ইব্রাহিম খলিল ওরফে আশিক (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের পোড়াবাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বুধবার সকালে প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. কাউছার সরকার বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন। গ্রেপ্তার আশিক গাজীপুর মহানগরীর পোড়াবাড়ি বাজার এলাকার মো. আফসার উদ্দিনের ছেলে।

মামলার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে নিজের ফেসবুক আইডি থেকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও তার চাচা গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য ছড়িয়ে দেন ইব্রাহিম খলিল। 

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেন বলেন, মামলার প্রেক্ষিতে অভিযুক্ত ইব্রাহিম খলিলকে দুপুরে পোড়াবাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তিনি তার অপরাধ স্বীকার করেছেন। বুধবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/প্রভাত

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে