Dr. Neem on Daraz
Victory Day

আশুলিয়ায় তালাকপ্রাপ্ত স্ত্রীকে এসিডে ঝলসে দিলেন স্বামী


আগামী নিউজ | মোঃ শরিফ শেখ, সাভার প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২০, ০২:২০ পিএম
আশুলিয়ায় তালাকপ্রাপ্ত স্ত্রীকে এসিডে ঝলসে দিলেন স্বামী

ছবিঃ আগামী নিউজ

ঢাকাঃ সাভারের আশুলিয়ায় ডিভোর্সের প্রায় ৩ মাস পর দোলনা আক্তার রিমা (১৭) নামের এক পোশাক শ্রমিককে এসিডে ঝলসে দিয়েছে সাবেক স্বামী। এসময় আরও দুই জনের শরীর আংশিক ঝলসে যায়। এঘটনায় অভিযুক্ত রঞ্জু মিয়াকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন। এরআগে বুধবার গভীররাতে আশুলিয়ার জামগড়া এলাকায় কারখানা থেকে বাসায় ফেরার পথে তাকে এসিড নিক্ষেপ করা হয়।

পুলিশ জানায়, দোলনা আক্তার রিমা ও রঞ্জু গত দুই বছর আগে নিজের পছন্দে বিয়ে করে। পরে গত ৩ মাস আগে তাদের ডিভোর্স হলে রিমা আশুলিয়ার জামগড়া এলাকার ড্রেস এন্ড দি আইডিয়াস পোশাক কারখানায় চাকরি নেয়। বুধবার রাতে কারখানা থেকে বাসায় ফেরার সময় জামগড়া এলাকার একটি সড়কে আগে থেকে ওঁৎ পেতে থাকা রঞ্জু তাকে এসিড নিক্ষেপ করে। এসময় স্থানীয়রা রঞ্জুকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

এসিড নিক্ষেপের ফলে রিমার চোখ, মুখ ও বুক এসিডে ঝলসে গেছে বলে জানা গেছে।

ভুক্তভোগী দোলনা আক্তার রিমা জামালপুর জেলার মেলান্দহ থানার দুলাল শেখের মেয়ে। তালাকের পর আশুলিয়ার জামগড়া এলাকার ড্রেস এন্ড দি আইডিয়াস পোশাক কারখানায় চাকরী চাকরি করতেন। অভিযুক্ত রঞ্জু একই এলাকার বাসিন্দা।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, অভিযুক্ত রঞ্জুকে আটক করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে ভুক্তভোগীর বাবা দুলাল শেখ এসিড নিক্ষেপ দমন আইনে মামলা দায়েরের করেছেন।  

আগামীনিউজ/এএইচ  

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে