Dr. Neem on Daraz
Victory Day

ইউনাইটেডের আগুনে ৫ জনের মৃত্যুর ঘটনায় মামলা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ২৮, ২০২০, ০৭:২৫ পিএম
ইউনাইটেডের আগুনে ৫ জনের মৃত্যুর ঘটনায় মামলা

ছবি সংগৃহীত

ঢাকা: রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালের করোনা ইউনিটে অগ্নিকাণ্ডে ৫ রোগীর মৃত্যুর ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। বুধবার রাতে হাসপাতাল কর্তৃপক্ষ গুলশান থানায় মামলাটি করেন।

বৃহস্পতিবার (২৮ মে) দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী।

ডিসি বলেন, রাতেই অপমৃত্যু মামলাটি হয়েছে। প্রাথমিকভাবে হাসপাতাল কর্তৃপক্ষ এটি দায়ের করেছে।

মৃত ব্যক্তিদের পরিবার থেকে কেউ কোন অভিযোগ দিয়েছে কিনা জানতে চাইলে সুদীপ কুমার বলেন, আমি পরিবারগুলোকে বলেছিলাম তারা অভিযোগ দিলে আমরা নিবো। কিন্তু কেউ অভিযোগ না করেই মরদেহ নিয়ে গেছেন।

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, নিহত পাঁচজনের মধ্যে চারজনের করোনা ধরা পড়েনি। একজনের পজিটিভ আসে। তার মরদেহ সরকারি নিয়ম মেনে দাফন করা হয়েছে।

এদিকে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম হাসপাতালটি পরিদর্শন করেছেন।

এসময় সাংবাদিকদের বলেন, ঘটনার সুষ্টু তদন্তের সকল ব্যবস্থা সিটি করপোরেশন থেকে করা হবে। এরই মধ্যে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ- সিআইডি আলামত সংগ্রহ করছে। তদন্তে কারএ গাফলতি পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার রাত ১০টা দিকে গুলশানের অভিজাত এই হাসপাতালটিতে আগুনের ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এসি থেকেই আগুনের সূত্রপাত। আগুনে পাঁচজন রোগী দগ্ধ হয়ে মারা যান।

আগুনের ঘটনায় গত রাতেই চারসদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটি এরই মধ্যে হাসটাতালটি পরিদর্শন করেছে। অগ্নি নির্বাপনের ব্যবস্থা ছিল কিনা তা খতিয়ে দেখছে সংস্থাটি।

আগামীনিউজ/আরিফ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে