Dr. Neem on Daraz
Victory Day

টঙ্গীতে বন্দুকযুদ্ধে শিশু ধর্ষণ ও হত্যা মামলার আসামি নিহত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ২২, ২০২০, ১০:২৪ এএম
টঙ্গীতে বন্দুকযুদ্ধে শিশু ধর্ষণ ও হত্যা মামলার আসামি নিহত

ছবি সংগৃহীত

ঢাকা: গাজীপুরে টঙ্গীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছে। র‌্যাব জানিয়েছে, নিহত মো. সুফিয়ান শিশু ধর্ষণ ও হত্যা মামলার আসামি।

বৃহস্পতিবার (২১ মে) দিবাগত রাতে গাজীপুরের টঙ্গীর মধুমতিা এলাকায় বন্দুকযুদ্ধ হয়।

র‌্যাবের হেডকোয়ার্টার্সের সহকারী পরিচালক পুলিশ সুপার সুজয় সরকার আগামীনিউজকে বন্দুকযুদ্ধে নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সুফিয়ান গাজীপুরের শিশু চাঁদনী ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি। তাকে নিয়ে ঘটনাস্থলে অন্য আসামিদের গ্রেপ্তার করতে গেলে তাদের সঙ্গে র‌্যাবের গুলি বিনিময় হয়। এতে গুলিবিদ্ধ হয়ে সুফিয়ান মারা যায়।

ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

গত ১৬ মে সকালে টঙ্গীর মধুমিতা রেলগেট এলাকার ময়লার স্তূপ থেকে চাঁদনীর (৭) লাশ উদ্ধার করে পুলিশ। লাশের গলায় ও দুই পায়ে আঘাতের চিহৃসহ ধর্ষণের আলামত ছিল। এ বিষয়ে শিশুর বাবা বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় মামলা দায়ের করেন। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে র‌্যাব-১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় ১৭ মে ধর্ষণ ও হত্যায় জড়িত আসামি নিলয়কে গ্রেপ্তার করে র‌্যাব।

নিলয় র‌্যাবকে জানায়, সে ও অপর আসামি (সুফিয়ান) মিলে শিশুকে চাঁদনীকে ধর্ষণ ও হত্যা করে লাশ ময়লার স্তূপে ফেলে রাখে।

আগামীনিউজ/আরিফ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে