Dr. Neem on Daraz
Victory Day

১০০ টাকার জন্য রানাকে হত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: এপ্রিল ৮, ২০২০, ০১:০৫ পিএম
১০০ টাকার জন্য রানাকে হত্যা

ঢাকা: মাত্র ১০০ টাকার জন্য কথা কাটাকাটির পর একজনকে হত্যা করা হয়। রাজধানীর মগবাজারের ২১৭/এ আউটার সার্কুলার রোডে রানা হত্যা মামলায় গ্রেফতারকৃত রিপন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

রমনা মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. মাহফুজ জানান, থানার এসআই মো.মুহিবুল্লাহ্ রাত্রকালীন নিয়মিত ডিউটির সময়ে মঙ্গলবার (৭ এপ্রিল) ভোর পৌনে চারটায় মগবাজারের ২১৭/এ আউটার সার্কুলার রোডে গুরুতর অসুস্থ অবস্থায় একজনকে পায়। তিনি দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ভোর সোয়া ৪ টায় তাকে মৃত ঘোষণা করেন।


থানা পুলিশ ঘটনাস্থলে হত্যাকান্ডের সাথে জড়িত রিপন নামের এক ব্যক্তির নাম জানতে পারে। পরবর্তী সময়ে রমনা জোনের সহকারী পুলিশ কমিশনারের নেতৃত্বে একাধিক টিম মগবাজার, সাত মসজিদ এলাকা ও হাতিরঝিল এলাকায় অভিযান পরিচালনা করে। এ ঘটনায় রমনা মডেল থানায় একটি হত্যা মামলা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মোঃ খাইরুজ্জামান বলেন, মামলার পর দুপুর সাড়ে বারটায় মগবাজার এলাকা থেকে রিপন(২১) নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রিপন পুলিশকে বলেন, সে নিহত রানার নিকট একশ টাকা পেত এবং এই টাকা নিয়ে কথা কাটাকাটির সময় রাস্তায় পড়ে থাকা ভাঙা টিউব লাইট দিয়ে গলায় আঘাত করে। যার ফলে রানার মৃত্যু হয়।

রিপনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করলে সে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছেন বলে জানিয়েছেন এসআই মো.খাইরুজ্জামান।

আগামী নিউজ/সুমন/নাঈম
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে