Dr. Neem on Daraz
Victory Day

রাজধানীতে দুই চোর গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: এপ্রিল ৭, ২০২০, ০১:৪৭ পিএম
রাজধানীতে দুই চোর গ্রেফতার

ঢাকা: রাজধানীর ডেমরায় চোরাই মালামালসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি) ডেমরা থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মো. ইদ্রিস আলী (৩৫) ও মোঃ রবিউল আলম (২৯)।

ডেমরা থানার উপ-পুলিশ পরিদর্শক মো. রেজাউল করিম পান্নু বলেন, সোমবার(৬ এপ্রিল) ডেমরা থানা পুলিশ নিয়মিত ডিউটি করাকালীন সকাল পৌনে ছয়টায় মুসলিমনগর জিরো পয়েন্টে একটি পিকআপে দোকানের মালামাল দেখতে পাই। পরবর্তী সময়ে তাদেরকে ওই মালামালের ব্যাপারে জিজ্ঞাসা করলে তারা কোন সদুত্তর দিতে পারেনি। পরে তাদেরকে আটক করা হয়।

পরবর্তী সময়ে পুলিশের নিকট খবর আসে গত ৫ এপ্রিল রাত ৯ টা থেকে ৬ এপ্রিল  ভোর সাড়ে ৪ টার মধ্যে যে কোন সময় ডেমরা থানার মুসলিমনগর জিরো পয়েন্ট এলাকায় সানমুন জেনারেল স্টোর নামক একটি মুদির দোকান ও পার্শ্ববর্তী আরেকটি দোকানের সার্টারের তালা ভেঙ্গে মালামাল চুরি হয়েছে। এ ঘটনায় দোকান মালিক মোঃ হুমায়ুন কবিরের অভিযোগের ভিত্তিতে ডেমরা থানায় একটি মামলা রুজু হয়েছে।

ডেমরা থানা পুলিশ রেজিস্ট্রেশন বিহীন পিকআপটিসহ মোঃ হুমায়ুন কবিরের দোকানের ৫০ কেজি ওজনের ১৫ বস্তা চাউল, ২৫ কেজি ওজনের ৭ বস্তা চাউল এবং বিভিন্ন কোম্পানীর অনুমান ১০৪ লিটার সোয়াবিন তেল, ১টি ক্যানন প্রিন্টার, ফ্রেস কোম্পানীর অনুমান ২০ লিটার সোয়াবিন তেল, অনুমান ১৫ কেজি ডিটারজেন্ট পাউডার, লেকটোজেন, সেরিলেক ও সেরি গ্রুপের ৩টি দুধের প্যাকেট এবং জহিরুল ইসলাম এর দোকান হতে ৫০ কেজি ওজনের ১০ বস্তা চাউল, ২৫ কেজি ওজনের ২ বস্তা চাউল উদ্ধার করেছে বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. রেজাউল করিম।

আগামী নিউজ/সুমন/নাঈম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে