Dr. Neem on Daraz
Victory Day

ধর্ষণের পর ভিডিও শিক্ষক গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: এপ্রিল ৬, ২০২০, ০৪:৫০ পিএম
ধর্ষণের পর ভিডিও শিক্ষক গ্রেফতার

ঢাকা: স্কুলের পরীক্ষায় মেয়েকে বেশি নম্বর দেওয়ার প্রলোভন দেখিয়ে খুলনার পাইকগাছায় গৃহবধূকে ধর্ষণ ও তার ভিডিও ইন্টারনেটে ছড়ানোর অভিযোগ উঠেছে। পুলিশ এ ঘটনায় তরিকুল ইসলাম টিটু (৩৭) নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে।

তিনি গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এর আগে পাইকগাছা থানায় তার বিরুদ্ধে নারী নির্যাতন ও পর্ণোগ্রাফি আইনে মামলা হয়েছে। সোমবার(৬এপ্রিল) ওই শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। একই সঙ্গে তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়েছে।  

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এজাজ শফী জানান, অভিযুক্ত শিক্ষক পাইকগাছার রেজ্জাকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাকরিরত অবস্থায় নানা প্রলোভনে ওই গৃহবধূকে ধর্ষণ করে। একই সঙ্গে কৌশলে ধর্ষণের ঘটনা ভিডিও করে ব্লাকমেইল করতে থাকে। 

গত মার্চ মাসে তিনি গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বদলি হন। কিন্তু অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দিয়ে ওই গৃহবধূকে হুমকি দিতে থাকেন। এক পর্যায়ে ফেসবুকে ওই অশ্লীল ভিডিও ছড়িয়ে দিলে শনিবার সন্ধ্যায় তার বিরুদ্ধে মামলা করেন ওই গৃহবধূ। পরে পুলিশ তরিকুল ইসলাম টিটুকে গ্রেফতার করে। তিনি উপজেলার ৪নং সরল গ্রামের মৃত আবু দাউদ আহমেদের ছেলে।

আগামী নিউজ/আরিফ/নাঈম


 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে