Dr. Neem on Daraz
Victory Day

প্রকাশ্যে সাংবাদিক নির্যাতন, সেই নাবিল গ্রেফতার


আগামী নিউজ | ভোলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১, ২০২০, ০২:৪২ পিএম
প্রকাশ্যে সাংবাদিক নির্যাতন, সেই নাবিল গ্রেফতার

ভোলা: জেলার বোরহানউদ্দিনে সাংবাদিক সাগর চৌধুরীকে নির্যাতন ও সেই ঘটনা ফেসবুকে লাইভ করার অভিযোগে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় বড় মানিকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দারের ছেলে নাবিল হায়দারকে গ্রেফতার করা হয়েছে। 

এর আগে মঙ্গলবার (৩১ মার্চ) রাতে তার বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় মামলা হয়। 

বুধবার (১ এপ্রিল) দুপুর দেড়টার দিকে বোরহানউদ্দিনের উপজেলা সড়ক এলাকার বাসা থেকে নাবিলকে গ্রেফতার করা হয়। 

এ তথ্য নিশ্চিত করে বোরহানউদ্দিন থানার ওসি এনামুল হক বলেন, সাগর চৌধুরী বাদী হয়ে তাকে নির্যাতনের ঘটনায় মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় নাবিল হায়দারকে এক নম্বর এবং অজ্ঞাত পাঁচ জনকে আসামি করে থানায় মামলা করেন।

প্রসঙ্গত, বড় মানিকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিনের বিরুদ্ধে জেলেদের জন্য আসা চাল চুরির অভিযোগ করায় সাংবাদিক সাগর চৌধুরীর ওপর মধ্যযুগীয় কায়দায় হামলা চালানোর অভিযোগ ওঠে নাবিল হায়দারের বিরুদ্ধে । ক্ষোভ মেটাতে ওই সাংবাদিককে মোবাইল চোর ও ছিনতাইকারী অপবাদ দিয়ে পেটানো হয়। পরে নির্যতনের ঘটনার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। এরপর ওই সাংবাদিকের বক্তব্যের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। মঙ্গলবার (৩১ মার্চ) সকালে উপজেলা সদরের রাজমনি সিনেমা হলের সামনে নির্যাতনের এ ঘটনা ঘটে।

উল্লেখ্য, নাবিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হল শাখা ছাত্রলীগের কর্মী।
 

আগামীনিউজ/মিজান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে