Dr. Neem on Daraz
Victory Day

কিশোর গ্যাংয়ের ছয় সদস্য গ্রেফতার


আগামী নিউজ | আরিফুর রহমান প্রকাশিত: মার্চ ৩১, ২০২০, ১১:৪৪ পিএম
কিশোর গ্যাংয়ের ছয় সদস্য গ্রেফতার

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর চাঁদ উদ্যানের লাউতলা বস্তির সামনে থেকে কিশোর গ্যাংয়ের  ছয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতাররা হলো- মো. হাসান, মো. শাকিল হোসেন, মো. হাসান, মো. হারুন মিয়া, মো. রিয়াজ ও মো. সুমন।

মঙ্গলবার (৩১ মার্চ) র‍্যাব-২ এর পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী আগামিী নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

সোমবার রাতে মোহাম্মদপুর চাঁদ উদ্যানের লাউতলা বস্তির সামনে হাক্কা গুড়া থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব-২। এ সময় তাদের কাছ থেকে একটি লোহার তৈরি ধারালো দা, একটি স্টিলের তৈরি চাপাতি ও একটি লোহার তৈরি ছুরি উদ্ধার করা হয়।  পূর্ব শক্রতার জেরে দুই পক্ষের ৩০-৩৫ জন লোক দা, চাপাতি, ছুরি ও লাঠি সোঠা নিয়ে তারা সেখানে অবস্থান করছিল।

ফারুকী বলেন, র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মোহাম্মদপুর লাউতলা বস্তি ও পাশ্ববর্তী বোর্ডগার্ডের বরকত মিয়ার বস্তিতে কিছু সংখ্যক কিশোর গ্যাংয়ের সদস্যদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে দফায় দফায় মারমারিসহ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটছে।

তিনি বলেন, মোহাম্মদপুর থানার চাঁদ উদ্যান ৬ নম্বর রোডের সুজন জেনারেল স্টোরের সামনে ইটের রাস্তার উপর ৩০-৩৫ জন কিশোর ও যুবক উপস্থিত হয়ে মারামারি করে। এ সময় স্থানীয় লোকজন ও র‍্যাব সদস্যরা ঘেরাও করলে পালানোর চেষ্টার সময় পাচঁজনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। অন্যান্য আসামিরা পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামি ও কিশোর অপরাধীরা অবৈধ ভাবে অপরাধমূলক উদ্দেশে দেশীয় তৈরি অস্ত্র নিজেদের দখলে রেখে অপরাধ করায় তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় অস্ত্র আইনে মামলা করে থানায় সোপর্দ করা হয়।


আগামী নিউজ/আরিফ/নাঈম
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে