Dr. Neem on Daraz
Victory Day

করোনা নিয়ে গুজব, যুবলীগ নেতা গ্রেফতার


আগামী নিউজ | পাবনা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৩১, ২০২০, ০৯:৪৪ এএম
করোনা নিয়ে গুজব, যুবলীগ নেতা গ্রেফতার

পাবনা : করোনাভাইরাস নিয়ে গুজব ছড়িয়ে সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা ভিডিও আপলোড করার অভিযোগে আইসিটি আইনে দায়েরকৃত মামলায় এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার আব্দুস সালাম মোল্লা পাবনার ঈশ্বরদী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক। 

সোমবার (৩০ মার্চ) রাতে ঈশ্বরদী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আতিকুর ইসলাম বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা করার পর তাকে গ্রেফতার করা হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফারুকী জানান, সম্প্রতি নিজ ফেসবুক পেজে আপলোড করা একটি ভিডিওতে ঈশ্বরদীতে অবস্থানরত রাশিয়ান ও বিদেশিদের মাধ্যমে করোনাভাইরাস ছড়াচ্ছে বলে যুবলীগ নেতা আব্দুস সালাম মোল্লা অভিযোগ করেন।

রাশিয়ানদের কারণে অনেক লোক ঝুঁকিতে এবং প্রশাসন এসব তথ্য গোপন করছে বলে মিথ্যা তথ্য দেন তিনি। কোনো তথ্যপ্রমাণ ছাড়াই মিথ্যা তথ্য দিয়ে বিদেশিদের সম্পর্কে আপত্তিকর মন্তব্য করে স্থানীয়দের উত্তেজিত করার চেষ্টা করেছেন।

অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়েরের পর আব্দুস সালামকে সোমবার রাতে গ্রেফতার করে পুলিশ। আজ মঙ্গলবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

আগামীনিউজ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে