Dr. Neem on Daraz
Victory Day

সিরাজগঞ্জে স্ত্রীর মুখে স্বামীর এসিড নিক্ষেপ


আগামী নিউজ | সিরাজগঞ্জ প্রতিনিধি   প্রকাশিত: মার্চ ২৭, ২০২০, ০২:৫৬ পিএম
সিরাজগঞ্জে স্ত্রীর মুখে স্বামীর এসিড নিক্ষেপ

সিরাজগঞ্জের রায়গঞ্জে পাষন্ড স্বামীর দেওয়া এসিডে ঝলসে গেছে স্ত্রীর মুখ ও শরীরের বিভিন্ন অংশ। শুক্রবার (২৭ মার্চ) ভোর রাতে তাদের নিজ বাড়িতে এই এসিড নিক্ষেপের ঘটনা ঘটে। জরুরী অবস্থায় আহত স্ত্রী শানুকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠনো হয়েছে। 

এসিড আক্রান্তের শিকার স্ত্রী শানু খাতুন রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের মধুপুর গ্রামের আব্দুল মোতালেব হোসেনের স্ত্রী। বর্তমানে তার অবস্থা আশংকাজনক। 

স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহায়তায় গ্রামের লোকজন এ্যাসিড সন্ত্রাসী পাষন্ড স্বামী মোতালেব হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে। বর্তমানের আব্দুল মোতালেব রায়গঞ্জ থানা হাজতে আটক রয়েছে। 

ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল জানান, মোতালেব হোসেন গত দুই বছর পুর্বে একই উপজেলার আমশাড়া গ্রামের আশরাফ আলী প্রামানিকের কন্যা শানু খাতুনকে বিয়ে করে। গত তিনদিন পুর্বে স্ত্রীকে বাড়িতে আনে স্বামী তালেব হোসেন। ঘটনার রাতে স্বামী স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে স্ত্রীকে হত্যার উদ্দ্যোশে আগে থেকেই আনা এ্যাসিড তার শরীরে নিক্ষেপ করে। এসময় শানুর শরীর ঝলসে যায়। শানুর আর্তচিৎকারে স্থানীয় জনগন এগিয়ে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার উদ্দ্যোশ্যে হাসপাতালে পাঠায়। পরে পালিয়ে যাওয়ার সময় স্বামী মোতালেবকে আটক করে পুলিশে 
সোপর্দ করা হয়। 

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত শানুর মুখমন্ডলের অধিকাংশ ঝলছে গেছে। তার চিকিৎসা চলছে। এব্যাপারে রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম জানান ঘটনার পরেই ফোর্স পাঠিয়ে আসামীকে এনে থানা হাজাতে আটক রাখা হয়েছে এবং আহত শানু খাতুনের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

আগামী নিউজ/ তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে