Dr. Neem on Daraz
Victory Day

টাকা গুণে শেষ করতে পারছে না র‌্যাব


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২০, ১২:৪৭ পিএম
টাকা গুণে শেষ করতে পারছে না র‌্যাব

রাজধানীর পুরান ঢাকায় গেণ্ডারিয়া থানা আওয়ামী লীগ সহ-সভাপতি এনামুল হক ও যুগ্ম সাধারণ সম্পাদক রুপন ভূঁইয়ার বাড়িতে ক্যাসিনো বিরোধী অভিযান চালিয়েছে র‌্যাব।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এই অভিযান চালায় র‌্যাব-৩। অভিযানটি পরিচালনা করছে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

তিনি বলেন, এই বাড়ির ছয় তলার নিচ তলা থেকে মোট ৫ কোটি টাকার এফডিআর জব্দ করা হয়েছে। এছাড়া পাচটি সিন্দুকে টাকা পাওয়া গেছে। সিন্দুকে পাওয়া টাকা গুলো গণনার কাজ চলছে।  এছাড়া ক্যাসিনোর গুটি ও চেক, এফডিআর, ৫টি ভোল্ট উদ্ধার করা হয়েছে।

র‌্যাবের গণমাধ্যম শাখার সহকারী পরিচালক সুজয় বলেন, বাসায় কয়েক বস্তা টাকা পাওয়া গেছে। ধারণা করছি, সিন্দুক আর বস্তা মিলে অন্তত ২০ কোটি টাকা হতে পারে। রাত ১১ টা থেকে এই বাসায় আমরা অবস্থান নেই। তারপর অভিযান শুরু করি।

টাকাগুলো গণনা করার জন্য ব্যাংক থেকে দুটি টাকা গণনার মেশিন নিয়ে আসা হয়েছে। টাকা উদ্ধরের ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। আমরা আরেকটি বাড়িতে অভিযান চালাবো।

কয়েকজন স্থানীয় জানিয়েছেন, বাসাটি এনামুল হকের ভুট্টোর স্ত্রী বাসাটির তিন তলায় থাকেন। ভুট্টো মারা গেছেন কয়েক বছর আগে।

আগামী নিউজ/আরিফ/রাকিব

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে