Dr. Neem on Daraz
Victory Day

ক্রাইম রিপোর্টার পরিচয়ে প্রতারণা করতেন তারা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৯, ০৮:৪০ পিএম
ক্রাইম রিপোর্টার পরিচয়ে প্রতারণা করতেন তারা

ঢাকা : একটি শীর্ষ দৈনিক পত্রিকার ক্রাইম রিপোর্টার পরিচয় দিয়ে প্রশাসনের কর্মকর্তাদের হুমকি দিয়ে টাকা হাতিয়ে নেওয়াই তাদের মূল লক্ষ্য। কিন্তু শেষ রক্ষা হয়নি। সাংবাদিক পরিচয়ে মোবাইলের মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দুই ‘ভুয়া’ সাংবাদিককে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পশ্চিম বিভাগ। 

গ্রেফতারকৃতরা হলো— মো. শিবলু ও মো. সোহাগ। এ সময় তাদের হেফাজত হতে তাদের ব্যবহৃত মোবাইল ও সিম উদ্ধার করা হয়।

ডিবি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহাদত হোসেন সুমা শুক্রবার (১৩ ডিসেম্বর) রাতে আগামী নিউজকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, বৃহস্পতিবার  রাত সাড়ে ১১ টায় বিশেষ অভিযান পরিচালনা করে গুলিস্তান হতে অভিযুক্তদেরকে গ্রেফতার করে ডিএমপি’র গোয়েন্দা পশ্চিম বিভাগের পল্লবী জোনাল টিম।
 
মো. শাহাদত হোসেন সুমা জানান, দৈনিক আমাদের সময় পত্রিকার ক্রাইম রির্পোটার ও সম্পাদকের পরিচয় দিয়ে প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের মোবাইলে ফোন দিয়ে বিভিন্ন দুর্নীতির কথা পত্রিকায় প্রকাশ করবে বলে হুমকি দিয়ে বিকাশ ও বিভিন্ন মাধ্যমে টাকা পয়সা দাবি করে তারা। টাকা পয়সা না দিলে পত্রিকায় নিউজ ছাপা হবে বলে হুমকি প্রদান করে। এমন ভুক্তভোগী কয়েকজন দৈনিক আমাদের সময় পত্রিকা অফিসে অভিযোগ করলে, দৈনিক আমাদের সময় পত্রিকা হতে বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯ তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি মামলা করে।

মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে দুই প্রতারককে গ্রেফতার করা হয়।

আগামী নিউজ/আরআর/এএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে