Dr. Neem on Daraz
Victory Day

বিমানবন্দরে যাত্রীর পকেটে মিলল কোটি টাকার স্বর্ণ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৯, ১১:১১ এএম
বিমানবন্দরে যাত্রীর পকেটে মিলল কোটি টাকার স্বর্ণ

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সৌদি আরব থেকে আসা এক যাত্রীর জ্যাকেট ও পাঞ্জাবির পকেট থেকে ১৭টি স্বর্ণের চুড়িসহ আটক করেছে কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিম।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাত সাড়ে ১২টায় সৈয়দ আহমেদ মল্লিক নামে ওই যাত্রীকে আটক করা হয়। কুয়েত এয়ারওয়েজের একটি ফ্লাইটে তিনি মদিনা থেকে ঢাকায় এলে গ্রিন চ্যানেলে নজরদারি ও তল্লাশিকালে তার কাছে ওই স্বর্ণের চুড়িগুলো পাওয়া যায়।

ঢাকা কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিমের সহকারী কমিশনার মো. সাজ্জাদ হোসেন জানান, কমিশনারের কাছে আসা এক গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কর্তব্যরত প্রিভেন্টিভ কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করতে থাকেন। গ্রিন চ্যানেলে নজরদারি ও তল্লাশির একপর্যায়ে এক যাত্রীর জ্যাকেট ও পাঞ্জাবির পকেটে স্বর্ণের ১৭টি চুড়ি পাওয়া যায়।

উদ্ধার হওয়া স্বর্ণের ওজন ২ কেজি ১২০ গ্রাম। যার বাজারমূল্য প্রায় ১ কোটি ৬ লাখ টাকা। ওই যাত্রীকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আগামী নিউজ/এমআরএস/এসএম/এনএনআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে