Dr. Neem on Daraz
Victory Day

উত্তরায় ওয়াকিটকি-হ্যান্ডকাফসহ ৮ ভুয়া ডিবি গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০১৯, ০৯:০০ এএম
উত্তরায় ওয়াকিটকি-হ্যান্ডকাফসহ ৮ ভুয়া ডিবি গ্রেফতার

ঢাকা : রাজধানীর উত্তরায় ওয়াকিটকি-হ্যান্ডকাফসহ আট ভুয়া ডিবিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো- কাউসার (২৭), রুবেল ইসলাম (২৮), রাসেল মিয়া (২৪), ইসলাম (২৪), রবিউল আলম (২৮), আহসান উল্লাহ রায়হান (২৪), মাসুদ রানা (৫২), মাহমুদুল হাসান (২৪)।

উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান বুধবার (১১ ডিসেম্বর) রাতে আগামী নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উত্তরার হাউজবিল্ডিং থেকে বুধবার দুপুরে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি ওয়াকিটকি, দুটি ডিবি জ্যাকেট, দুটি হ্যান্ডকাফ, একটি মাইক্রোবাস, একটি মোটরসাইকেল, ৫০ পিস ইয়াবা ও একটি গাড়ির নাম্বার প্লেট জব্দ করা হয়।

এ বিষয়ে এসআই মিজানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মফিজুল ইসলাম, এএসআই নাজমুল হোসেনের সহযোগিতায় অভিযান চালিয়ে হ্যান্ডকাফ, ওয়াকিটকি ও ডিবির জ্যাকেটসহ আট ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও তিনি জানান।

আগামী নিউজ / আরআর / হাসি /এনএনআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে