Dr. Neem on Daraz
Victory Day

মতিঝিলে ড্রামের ভেতর নারীর, ছাদে কেয়ারটেকারের ঝুলন্ত লাশ উদ্ধার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০১৯, ১২:৪৪ এএম
মতিঝিলে ড্রামের ভেতর নারীর, ছাদে কেয়ারটেকারের ঝুলন্ত লাশ উদ্ধার

ঢাকা : বাড়ির ছাদের রুমে ঝুলছিল কেয়ারটেকারের লাশ এবং পাশের একটি ড্রামের ভেতর মিলল অজ্ঞাত নারীর মরদেহ।

রাজধানীর মতিঝিল থানার ফকিরাপুলের কোমড় পানির গলির ৫৫ নং বাড়ির (রতনদের বাড়ি) পাঁচ তলায় দুটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তারা স্বামী স্ত্রী।

কেয়ারটেকারের নাম শহিদুল জানতে পারলেও ওই নারীর পরিচয় কেউ বলতে পারেননি।

ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। 

বুধবার (১১ ডিসেম্বর) রাতে মতিঝিল কাঁচাবাজার এলাকার পাঁচতলা ভবনের ছাদের একটি ঘর থেকে শহিদুল নামে কেয়ারটেকারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর তল্লাশি চালিয়ে শহিদুলের ঘরের পাশে একটি নীল ড্রাম থেকে আরেক নারীর মরদেহ উদ্ধার করা হয়।

মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) জামিল হাসান বলেন, এই ভবনের মালিক যুক্তরাষ্ট্রে থাকেন। ভবনের পুরোটা জুড়েই প্রেসের কারখানা। শহিদুল কারখানাগুলো থেকে ভাড়া তুলে যুক্তরাষ্ট্রে তার মালিককে পাঠাতেন। আজ রাতে ট্যাংকে পানি না থাকায় কর্মচারীরা ছাদে যান এবং গেট খুলে শহিদুলের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

এরপর তারা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। শহিদুলের রুমের পাশেই একটি ড্রাম রাখা ছিল। নীল রঙের ড্রামটি সিমেন্ট দিয়ে প্রলেপ দিয়ে বন্ধ করা ছিল। তবে গ্যাসের কারণে এটি ফেটে যাওয়ায় এক নারীর কাপড় দেখা যাচ্ছিল। পরে পুলিশ সেটি খুলে ভেতর থেকে নারীর মৃতদেহ উদ্ধার করে।

আগামী নিউজ/এমআরএস/এএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে