Dr. Neem on Daraz
Victory Day

পেটের ভেতর দেড় হাজার ইয়াবা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০১৯, ০২:০৫ পিএম
পেটের ভেতর দেড় হাজার ইয়াবা

ঢাকা: রাজধানীর দক্ষিণখান থানা এলাকা থেকে পেটের মধ্যে ইয়াবা পাচারকালে চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ । এ সময় তাদের কাছ থেকে ১৪৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে গ্রেফতার হওয়া ওই চারজন হলেন মো. সাজ্জাদ হোসেন (৪২), মো. বেলাল (২৮), মো. আরশাদ আলী (৪৫) ও জমিলা বেগম (৪০)।

তাদের বিরুদ্ধে রাজধানীর দক্ষিণখান থানায় মামলা হয়েছে। বুধবার  (১১ ডিসেম্বর) চারজনকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

গোয়েন্দা উত্তর বিভাগের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম বলেন, মঙ্গলবার  রাত সাড়ে ৮টায় দক্ষিণখান থানার ফায়দাবাদ এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে অবৈধ অস্ত্র উদ্ধার ও প্রতিরোধ টিম। মাদক কারবারিরা কক্সবাজার থেকে কৌশলে পেটের ভেতরে করে ইয়াবা বহন করে ঢাকায় নিয়ে আসেন। এছাড়া কক্সবাজার থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতেন। তিনি আরো বলেন, উদ্ধার হওয়া ইয়াবার মূল্য প্রায় সাড়ে ৪ লাখ টাকা।

এমআরএস/এমএন/এনএনআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে