Dr. Neem on Daraz
Victory Day

টেকনাফে পৌনে তিন লাখ ইয়াবা জব্দ


আগামী নিউজ | আগামী নিউজ প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০১৯, ০৫:১৪ পিএম
টেকনাফে পৌনে তিন লাখ ইয়াবা জব্দ

কক্সবাজার: জেলার টেকনাফের নোয়াখালী পাড়ার মেরিন ড্রাইভ ও শাহপুরী দ্বীপের প্যারাবন এলাকায় পৃথক দুই অভিযানে দুই লাখ আশি হাজার পিস ইয়াবা জব্দ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। এসময় কোন চোরা কারবারীকে আটক করা সম্ভব হয়নি।

মঙ্গলবার (১০ ডিসেম্ব) বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তর সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকায় ইয়াবার দুটি বড় চালান পাচার হবে জানতে পেরে ভোর রাতে বিসিজি স্টেশান টেকনাফ ও  সকালে বিসিজি আউট পোস্ট শাহপুরী কর্তৃক পৃথক দুই অভিযান চালায় ।

অভিযানের সময় কোস্ট গার্ড সদস্যের উপস্থিতি টের পেয়ে চোরা কারবারীরা দুটি বস্তা ও একটি জেরিকেন ফেলে দ্রুত গতিতে পালিয়ে যায়। পরবর্তীতে বস্তা দুটি ও জেরিকেন হতে দুই লাখ আশি হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

কোস্ট গার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ শাহ জিয়া বলেন, ইয়াবাগুলো বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে পাচারের উদ্দেশ্যে মায়ানমার হতে আনা হয়েছিল বলে ধারণা করা হচ্ছে। উদ্ধারকৃত ইয়াবাগুলো পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রনে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

আগামী নিউজ/এমআরএস/এমআর 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে