Dr. Neem on Daraz
Victory Day

জয়পুরহাটে  গনধর্ষনের শিকার গৃহবধূ


আগামী নিউজ | শামীম কাদির প্রকাশিত: নভেম্বর ১৭, ২০১৯, ১১:৫৬ এএম
জয়পুরহাটে  গনধর্ষনের শিকার গৃহবধূ

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগুয়ান এলাকার ছোট যমুনা নদী তীরের নির্জন স্থানে এক গৃহ বধূকে পালাক্রমে ধর্ষন করেছে সাবেক স্বামী ও তার দুই সহযোগী। শনিবার সন্ধ্যায় ধর্ষনের শিকার গৃহবধূকে স্থানীয়রা উদ্ধার করে রাতে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করিয়ে দেন। ধর্ষনের অভিযোগে রাতে উপজেলার কেশবপুর এলাকা থেকে গৃহ বধূর সাবেক স্বামী ও তারসহযোগীকে  আটক করা হয়।

আটককৃতরা হলেন- ধর্ষিতার সাবেক স্বামী ও একই উপজেলার কেশবপুর গ্রামের সাইফুলের ছেলে মেহেরুল ইসলাম ও ভোজন চন্দ্র বর্মনের ছেলে গোপাল চন্দ্র বর্মন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনসুর রহমান জানান, ফরিদুপরের আলফাডাঙ্গা উপজেলার চর আজমপুর গ্রামের এক তরুনী গার্মেন্ট শ্রমিকের সাথে মেহেরুলের পরিচয় হয় ঢাকায়। পরবর্তীতে গত এক বছর পূর্বে তাদের বিয়ে হলেও মেহেুরুল মেয়েটিকে ঢাকায় ফেলে রেখে বাড়িতে পালিয়ে এসে তাকে তালাক দেয়  । স্ত্রীর স্বীকৃতি পেতে ওই তরুনী চাপ দিতে থাকলে মেহেরুল তাকে একাই পাঁচবিবিতে আসতে বলেন। মেহেরুলের কথামত মেয়েটি পাঁচবিবি আসলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাকে বাড়ি নেওয়ার কথা বলে মেহেরুল নদী তীরের নির্জন স্থানে নিয়ে যান। সেখানে মেহেরুলসহ ৩ জন পালাক্রমে ওই তরুনীকে ধর্ষন করতে থাকেন। মেয়েটির আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ৩ ধর্ষক পালিয়ে যায়। পরে মেয়েটিকে স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হপাসপাতালে ভর্তি করিয়ে দেন।

পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে শনিবার রাত ৯ টায় গোপালকে ও রাত সাড়ে ১১ টার দিকে মেহেরুলকে আটক করতে সক্ষম হয়।

 

আগামী নিউজ/এসআর 

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে