Dr. Neem on Daraz
Victory Day

ধর্ষণের পর হত্যা: আসামি আলমগীরের জামিন স্থগিত


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ১১:১৫ এএম
ধর্ষণের পর হত্যা: আসামি আলমগীরের জামিন স্থগিত

ছবি: সংগৃহীত

ঢাকাঃ নেত্রকোনোর একটি কলেজের শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় করা মামলার আসামি মো. আলমগীর হোসেন ওরফে নুরুল ইসলামকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী। আট সপ্তাহের জন্য এই স্থগিতাদেশ দেওয়া হয়েছে। 

রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি নিয়ে মঙ্গলবার (৬ এপ্রিল) আপিল বিভাগে বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর চেম্বার জজ আদালত এ আদেশ দেন।

আদালতে আজ রাষ্ট্রপক্ষের শুনানিতে আইনজীবী ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সমরেন্দ্র নাথ বিশ্বাস। এর আগে হাইকোর্ট গত ২৫ মার্চ আলমগীর হোসেনকে জামিন দেন।

এই জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষ আবেদন করেছিল। সেই আবেদন শুনানি নিয়ে আট সপ্তাহের জন্য এই স্থগিতাদেশ দেয়া হয়েছে। ডেপুটি অ্যাটর্নি জেনারেল সমরেন্দ্র নাথ বিশ্বাস জামিন স্থগিত হওয়ার বিষয়ের তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেন।

নেত্রকোনায় ২০১৯ সালের ২১ আগস্ট তারাকান্দা উপজেলায় ধর্ষণের শিকার হন কলেজছাত্রী। ঘুরতে নেওয়ার কথা বলে তাকে একটি রুমে নিয়ে কেকের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে ঘুম পাড়িয়ে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করা হয়। এতে ছাত্রীটি মারাত্মক আহত হয়। পরে মেয়েটির আত্মীয়দের খবর দিয়ে বলা হয়, অত্যন্ত গরমে মেয়েটি অসুস্থ হয়ে পড়েছে। এ অবস্থায় মেয়েটিকে ময়মনসিংহ মেডিক্যালে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই বছরের ২৫ আগস্ট মারা যায়। এরপর এ ঘটনায় করা মামলায় হাইকোর্ট থেকে জামিন পান আলমগীর।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে