Dr. Neem on Daraz
Victory Day

যেসব মামলায় জামিনের মেয়াদ দুই সপ্তাহ বাড়ল


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: এপ্রিল ৫, ২০২১, ১১:৩৭ এএম
যেসব মামলায় জামিনের মেয়াদ দুই সপ্তাহ বাড়ল

ফাইল ছবি

ঢাকাঃ যেসব মামলায় আসামিকে নির্দিষ্ট সময় পর্যন্ত জামিন দেয়া হয়েছে বা যেসব মামলায় উচ্চ আদালত থেকে বিচারিক আদালতে আত্মসমর্পণের শর্তে জামিন দেয়া হয়েছে সেসব মামলায় জামিনের মেয়াদ দুই সপ্তাহ করে বাড়িয়েছেন সুপ্রিম কোর্ট।

এ বিষয়ে রোববার (৪ এপ্রিল) রাতে হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মো. গোলাম রব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনাভাইরাসের প্রাদুর্ভাবজনিত উদ্ভুত পরিস্থিতিতে যেসব মামলার আসামিদের নির্দিষ্ট সময় পর্যন্ত জামিন দেয়া হয়েছে বা যেসব মামলায় উচ্চ আদালত থেকে নিম্ন আদালতে নির্দিষ্ট সময়ের মধ্যে আত্মসমর্পণের শর্তে জামিন দেয়া হয়েছে সেসব মামলার জামিন আগামী দুই সপ্তাহ পর্যন্ত বর্ধিত হয়েছে মর্মে গণ্য হবে।

যেসব মামলায় নির্দিষ্ট সময়ের জন্য অন্তবর্তীকালীন আদেশ দেয়া হয়েছে সেসব ক্ষেত্রেও দুই সপ্তাহ বৃদ্ধির এই আদেশ প্রযোজ্য হবে।

বিজ্ঞপ্তিতে এ সময়ে অধস্তন আদালতের বিচারক ও আদালতের কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থল ত্যাগ না করতে নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে