Dr. Neem on Daraz
Victory Day

ডা. সাবরিনার জামিন নামঞ্জুর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ৮, ২০২১, ০৬:১৭ পিএম
ডা. সাবরিনার জামিন নামঞ্জুর

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ করোনাভাইরাস শনাক্তে নমুনা পরীক্ষার নামে প্রতারণার মামলায় ডা. সাবরিনা চৌধুরীর জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৮ মার্চ) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত শুনানি শেষে জামিনের আবেদন নাকচ করে দেন। সাবরিনার পক্ষে জামিন শুনানি করেন আইনজীবী প্রণব কান্তি ভৌমিক।

সাবরিনার পক্ষে জামিন শুনানি করেন আইনজীবী প্রণব কান্তি ভৌমিক। তিনি বলেন, আসামি প্রায় ৮ মাস কারাগারে আছেন। আসামিকে কারাগারে রেখে বিচার শেষ করতে হবে এমন কথা আইনে নেয়। তাই তার জামিন আবেদন করা হয়। তবে মহানগর দায়রা জজ আদালত জামিন আবেদন নামঞ্জুর করে দিয়েছেন। একইসঙ্গে আদালত জামিনের জন্য হাইকোর্টে যাওয়ার পরামর্শ দিয়েছেন বলে জানান প্রণব কান্তি ভৌমিক।

মামলার অপর আসামিরা হলেন- সাবরিনার স্বামী জেকেজির সিইও আরিফুল হক চৌধুরী, তার সহযোগী সাঈদ চৌধুরী, জালিয়াত চক্রের প্রধান হুমায়ুন কবির ও তার স্ত্রী তানজিনা পাটোয়ারী, নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, প্রতিষ্ঠানটির ট্রেড লাইসেন্সের স্বত্বাধিকারী জেবুন্নেছা রিমা, বিপ্লব দাস ও মামুনুর রশীদ।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে