Dr. Neem on Daraz
Victory Day
ডা. সাবরিনার

মামলার নথি সরবরাহের নির্দেশ হাইকোর্টের


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২০, ০২:৫৪ পিএম
মামলার নথি সরবরাহের নির্দেশ হাইকোর্টের

ছবি সংগৃহীত

ঢাকাঃ করোনা ভাইরাস পরীক্ষা না করে মনগড়া রিপোর্ট দেয়ার অভিযোগের মামলায় চার্জশিটের সঙ্গে যুক্ত থাকা নথি জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফের আইনজীবীদের সরবরাহের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। 

আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) নথি চেয়ে হাইকোর্টের করা আবেদনের শুনানি শেষে বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। 

এদিন আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী সাইফুজ্জামান তুহিন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সারওয়ার হোসেন বাপ্পী। 

গত (৩ সেপ্টেম্বর) হাইকোর্টে মামলার নথিপত্র চেয়ে বিচারিক আদালতের খারিজ আদেশের বিরুদ্ধে এ আবেদন করেন সাবরিনার আইনজীবী। একইসঙ্গে করোনার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে গত (২৩জুন) ডা. সাবরিনার বিরুদ্ধে করা প্রতারণার মামলাটির কার্যক্রমও স্থগিতের আবেদন করা হয়। 

এর আগে গেল (২০ আগস্ট) আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করা হয়। 

এ মামলায় নিম্ন আদালতে জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা, তার স্বামী ও প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আরিফুল হক চৌধুরীসহ ৮ জনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ পর্যায়ে রয়েছে। 

মামলার অন্য আসামিরা হলেন- আবু সাঈদ চৌধুরী, হুমায়ূন কবির হিমু, তানজিলা পাটোয়ারী, বিপ্লব বিশ্বাস, শফিকুল ইসলাম রোমিও ও জেবুন্নেসা। 

আগামীনিউজ/জেহিন  

 

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে