Dr. Neem on Daraz
Victory Day

নড়াইলে কৃষক শাফিউর হত্যা মামলার ২১ আসামিকে গ্রেফতার


আগামী নিউজ | নড়াইল প্রতিনিধি প্রকাশিত: মে ১৬, ২০২০, ০৬:৩৬ পিএম
নড়াইলে কৃষক শাফিউর হত্যা মামলার ২১ আসামিকে গ্রেফতার

নড়াইল সদর উপজেলার কামালপ্রতাপ গ্রামে কৃষক শাফিউর রহমান শাফি মোল্যা (৩৫) হত্যা মামলার ২১ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৬ মে) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য বলা হয়। 

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) সাংবাদিকদের জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত ১৩ মার্চ সন্ধ্যা ৭টার দিকে কামালপ্রতাপ বাজারে চায়ের দোকানের সামনে শাফিউর রহমান শাফিকে কুপিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় শাফিউরের ভাই সোহাগ বাদি হয়ে এজাহারনামীয় ২৯ এবং অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেন। এরপর পুলিশি অভিযান ও তৎপরতার কারণে আসামিরা দীর্ঘদিন পলাতক ছিলেন। এ পরিস্থিতিতে আসামিরা পালিয়ে না থেকে শনিবার বেলা ১১টার দিকে এসপি অফিস এলাকায় মামলার তদন্তকারী কর্মকর্তা ও ডিবি পুলিশের হেফাজতে আসলে তাদের গ্রেফতার করা হয়।

মামলার প্রধান আসামি মল্লিক সাইফুজ্জামানসহ (৫৮) ২১ জনকে আদালতে প্রেরণ করা হয়।
 
সদর থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএম জানান,  এজাহারনামীয় ২৯ আসামির মধ্যে ২১ জনকে গ্রেফতার করা হলেও বাকি আটজন পলাতক রয়েছে।


আগামী নিউজ/ ফরহাদ/ তাওসিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে