Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় স্কুল ছাত্রী কে অপহরণ : আটক ১


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, দুপচাঁচিয়া (বগুড়া) : প্রকাশিত: মে ২৩, ২০২২, ০৮:০৯ পিএম
দুপচাঁচিয়ায় স্কুল ছাত্রী কে অপহরণ : আটক ১

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় প্রেম প্রস্তাবে ব্যর্থ হয়ে এক স্কুল ছাত্রী কে অপহরণের অভিযোগে সোমবার ( ২৩ মে) সকালে  অভিযুক্ত অপহরণকারী শাহিনুর আলম (২০) কে বগুড়ার নামুজা এলাকা থেকে আটক করেছে পুলিশ। এসময় অভিযুক্ত অপহরণকারীর জিম্মা থেকে অপহৃতা স্কুল ছাত্রী কে উদ্ধার করা হয়।

আটককৃত শাহিনুর আলম দুপচাঁচিয়া উপজেলার ডিমশহর দক্ষিণপাড়ার হামিদুর রহমানের ছেলে।

পুলিশ বলছে, ২৩ মে  দুপচাঁচিয়া উপজেলার ডিমশহর দক্ষিণপাড়ার আজিজার রহমানের স্ত্রী লেকমা বেগম (৪৫) তার কণ্যার অপহরণের অভিযোগ এনে ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করে।

মামলায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে,
ব্রেন সমস্যায় আক্রান্ত স্বামীর ঘরে তিন কণ্যা সন্তানের জন্ম দিয়েছেন লেকমা বেগম। দুই কণ্যার বিয়ে দেওয়ার পর ছোট কণ্যা আর স্বামী কে নিয়ে ছোট সংসার তার। ছোট কণ্যা ১২ বছর বয়সী জাইমা জেরিন ( ছদ্মনাম)  স্থানীয় হাইস্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। স্কুলে যাওয়া আসার পথে প্রায়শঃ ওই ছাত্রী কে প্রেমের প্রস্তাব দিত শাহীনুর আলম। প্রেম প্রস্তাবের সাথে প্রলোভনেও আকৃষ্ট করার চেষ্টা করত সে। প্রেম প্রস্তাব ও প্রলোভনে আকৃষ্ট না হয়ে স্কুল ছাত্রী জাইমা জেরিন মা লেকমা বেগম কে সবকিছু জানিয়ে দিত। মা লেকমা বেগম স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এবং গণ্যমান্য বক্তিদের নিয়ে শাহিনুর আলমের পরিবার কে জানালে তার পরিবার কোন ব্যবস্খা গ্রহন না করে ক্ষিপ্ত হয়।

এজাহার সূত্রে আরও জানা গেছে, ১৮ মে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে শাহিনুর আলম অন্যদের সহযোগিতায় একটি সিএনজি যোগে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় ওই ছাত্রী কে।

মামলার তদন্তকারি কর্মকর্তা দুপচাঁচিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রশিদ সরকার জানায়,  ন্যায়বিচারের স্বার্থে অপহৃতা কে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে ধর্ষণের আলামত পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানায়, অপহরণের অভিযোগে আটক এজাহার নামীয় আসামী কে সোমবার (২৩ মে) আদালতে প্রেরণ করা হয়েছে।

দেওয়ান পলাশ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে