Dr. Neem on Daraz
Victory Day

স্বামীকে কুপিয়ে হত্যার পর পা কেটে পাতিলে রাখলেন স্ত্রী


আগামী নিউজ | ভোলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১, ০৩:৫৪ পিএম
স্বামীকে কুপিয়ে হত্যার পর পা কেটে পাতিলে রাখলেন স্ত্রী

ছবিঃ আগামী নিউজ

ভোলাঃ জেলার সদর উপজেলার উওর দিঘলদী ইউনিয়নের বাসিন্দা টিটব মুন্সীকে পারিবারিক কলহের জের ধরে কুপিয়ে হত্যা করেছেন স্ত্রী। এ ঘটনায় নিহতের দ্বিতীয় স্ত্রী নুর জাহান বেগমকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৪ অক্টোবর) সকালে তাকে গ্রেপ্তার করা হয়।

নিহত ফরহাদ হোসেন টিটব মুন্সি (৪৫) ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের জয়গুপি গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, ফরহাদ হোসেন টিটব তার শ্বশুরবাড়ি আলী নগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রহিতা গ্রামে নতুন ঘর তুলে স্ত্রী নুরজাহান বেগমকে নিয়ে বসবাস করে আসছিলেন। কিন্তু পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর ঝগড়া হতো।

শনিবার দিনগত রাতে ঝগড়া হলে নুরজাহান প্রথমে ফরহাদের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেন। পরে বটি দিয়ে ফরহাদের শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে হত্যা করেন। তার ডান পা কেটে পাতিলে ভরে রাখেন। এরপর সকালে স্থানীয়রা টের পেয়ে পুলিশে খবর দেন।

ভোলা মডেল থানার এসআই মো. কবির হোসেন বলেন, ঘটনাস্থল থেকে নিহতের স্ত্রী নুরজাহানকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার দায় স্বীকার করেছে। তবে বিষয়টির তদন্ত চলছে। এ হত্যার সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা সেটিরও তদন্ত চলছে।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবার থেকে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে