Dr. Neem on Daraz
Victory Day

রাজশাহী মেডিকেলে করোনার উপসর্গে ২ জনের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১, ১০:০৪ এএম
রাজশাহী মেডিকেলে করোনার উপসর্গে ২ জনের মৃত্যু

ফাইল ছবি

রাজশাহীঃ গত ২৪ ঘণ্টায় মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ২জনের মৃত্যু হয়েছে। এ সময়ে করোনায় আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি। রোববার (২৪ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের ১৭ নম্বর ওয়ার্ডে  কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলার একজন করে মারা গেছেন। তবে এদিন করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। মৃত ব্যক্তির পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে দাফনের নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন রোগী ভর্তি হয়েছেন ৮ জন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৮ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৩৪ জন। এই এক দিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২ জন। ১৯২টি শয্যার বিপরীতে রোগী ভর্তি ছিলেন ৫৪ জন।

করোনা পরীক্ষা ও শনাক্তের বিষয়ে পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা হয়েছে আরও ১৮৮ জনের। এর মধ্যে করোনা ধরা পড়েছে ৭ জনের। পরীক্ষার অনুপাতে রাজশাহীর ২ দশমিক ৭৮ শতাংশ এবং জয়পুরহাটের ২০ শতাংশ নমুনায় করোনা শনাক্ত হয়েছে। 

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে