Dr. Neem on Daraz
Victory Day

ভুল দরজায় কড়া নেড়ে পরকীয়া প্রেমিক হাসপাতালে


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১, ১০:৩৮ পিএম
ভুল দরজায় কড়া নেড়ে পরকীয়া প্রেমিক হাসপাতালে

ছবিঃ সংগৃহীত

নাটোরঃ গভীর রাতে ভুল দরজায় কড়া নেড়ে প্রবাসীর স্ত্রীর স্বজনদের হাতে পিটুনি খেয়ে মনিরুল ইসলাম নামের এক পরকীয়া প্রেমিক এখন হাসপাতালে। ঘটনাটি ঘটেছে নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বিলহরিবাড়ী গ্রামে।

এ ঘটনায় মনিরুলের বাবা বাবর আলী বাদী হয়ে প্রবাসীর স্ত্রীর স্বজনদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে মনিরুল ইসলাম মনি এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে দেখা করতে যান। কিন্তু ভুল করে ওই গৃহবধূর ঘর ভেবে ভাইয়ের ঘরে কড়া নাড়ে মনিরুল। ওই ঘর থেকে তার ভাই বের হলে মনিরুল দৌড়ে পালাতে গেলে বাড়ির লোকজন তাকে আটক করে মারপিট করে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ওই প্রবাসীর স্ত্রীর ভাই অভিযোগ অস্বীকার করে বলেন, মনিরুল ইসলাম মনি গভীর রাতে তাদের বাড়িতে এসেছিলেন চুরির উদ্দেশ্য নিয়ে। তার বোনের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

তবে মনিরুল বলেন, ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক আছে। ওই বাড়িতে ডেকে নিয়ে তাকে মারপিট করা হয়েছে।

গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুল মতিন জানান, প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। মনিরুলকে রশি দিয়ে বেঁধে পিটিয়ে গুরুতর জখম করায় মামলা হয়েছে। এ ঘটনায় ওই প্রবাসীর স্ত্রীসহ তিনজনকে আটক করা হয়েছে।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে