Dr. Neem on Daraz
Victory Day

কাশিয়ানীতে নিজ ভূলে প্রাণগেলো চালকের, আহত-৫


আগামী নিউজ | সৈয়দ আকবর হোসেন, গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ০৩:৫৫ পিএম
কাশিয়ানীতে নিজ ভূলে প্রাণগেলো চালকের, আহত-৫

ফাইল ছবি

গোপালগঞ্জঃ জেলার কাশিয়ানীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা লাগিয়ে  প্রাণ হরালো পিকআপ চালক সজল খন্দকার (৩৫) নামে এক চালক। এসময় আহত হয়েছে পিকআপে বহনকারী পাঁচ যাত্রী। আজ বুধবার ভোররাত সাড়ে চারটায় গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রাতইল চরপাড়া গ্রামের ধূসর ব্রীজের কাছে এ দূর্ঘটনা ঘটে। নিহত পিকআপ চালক সজল খন্দকার বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার শিবপুর গ্রামের ফজর আলী খন্দকারের ছেলে।

ভাঙ্গা হাইওয়ে থানার কাশিয়ানীর ঘোনাপাড়া ফাঁড়ির পরিদর্শক আবু নাঈম মোঃ মোফাজ্জেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,কাশিয়ানী উপজেলার ধূসর ব্রীজের কাছে ঢাকা-খুলনা মহাসড়কের উপর একটি ট্রাক দাঁড়িয়ে ছিলো।এসময় ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি পিকআপের চালক নিয়ন্ত্রন হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে  সজোড়ে ধাক্কা লাগায়। এতে ঘটনাস্থলে পিকআপ চালক সজল নিহত হন ও ৫ যাত্রী আহত হন।

পরে হতাহতদের উদ্ধার করে স্থানীয়রা গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে